সোনারগাঁওয়ে ৮ টি ইউনিয়নেই নৌকা প্রার্থীকে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান কায়সার হাসনাত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, November 11, 2021

সোনারগাঁওয়ে ৮ টি ইউনিয়নেই নৌকা প্রার্থীকে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান কায়সার হাসনাত

সোনারগাঁও দর্পণ :

আগামী ২৮ নভেম্বর সোনারগাঁওয়ে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮টি ইউনিয়নেই নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে যুবলীগ ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১ম যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার। বৃহস্পতিবার (১১ নভেম্বর) যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে উপজেলা যুবলীগ আয়োজিত অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে এ নির্দেশ দেন কায়সার। 

উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আইনজীবি সামসুল ইসলাম ভূইয়া। 

কায়সার হাসনাত বলেন, তৃতীয় ধাঁপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁও উপজেলায় ৮টি ইউনিয়নে আওয়ামী লীগের যে প্রার্থীদের বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতিক দিয়েছেন আমি মনে করি তিনি যোগ্য ব্যক্তিদেরই মনোনীত করেছেন। এখন আমাদের দায়িত্ব ৮টি ইউনিয়নেই নৌকার প্রার্থীকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দেয়া। ইতোমধ্যে ৮টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নের নৌকা প্রার্থীর কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় তারা বিজয়ী হতে যাচ্ছেন। আর বাকী থাকে ৪টি ইউনিয়ন। আমি সোনারগাঁও যুবলীগ ও আওয়ামী লীগের নেতাকর্মীদের বলছি, নৌকা প্রতিককে বিজয়ী করতে আওয়ামী লীগ-যুবলীগের নেতাকর্মীরা ভোট কেন্দ্রের দিকে সজাগ দৃষ্টি রাখবেন যাতে করে আওয়ামী বিরোধী শত্রæরা তাদের ক্ষমতার অপব্যবহার করে কোন রকম বিশৃঙ্খলার মাধ্যমে নৌকাকে পরাজিত করার চেষ্টা করে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সদস্য, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ২য় যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু আসন্ন নির্বাচনে নৌকা প্রার্থীদের বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যুবলীগের নেতাকর্মীদের আহবান জানান। 

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সিসহ অনেকে বক্তব্য রাখেন।


Post Bottom Ad