সোমবার থেকে প্রচারণা শুরু করবে সোনারগাঁও জাতীয় পার্টি চেয়ারম্যান প্রার্থীরা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, November 14, 2021

সোমবার থেকে প্রচারণা শুরু করবে সোনারগাঁও জাতীয় পার্টি চেয়ারম্যান প্রার্থীরা

সোনারগাঁও দর্পণ :

আগামীকাল সোমবার (১৫ নভেম্বর) থেকে ২৮ ডিসেম্বর আসন্ন সোনারগাঁওয়ের ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে প্রচারণায় নামবেন জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাওয়া চেয়ারম্যান প্রার্থীরা। বরাবরের মতো জাতীয় পার্টির সোনারগাঁও আসনের সংসদ সদস্য দলটি থেকে মনোনয়ন দেওয়া ৪জন প্রার্থীর মধ্যে ৩জন প্রার্থীসহ জাতীয় পার্টির বিভিন্ন নেতাকর্মীদের সাথে নিয়ে আজ রোববার সিলেটে হযরত শাহজালাল (রহঃ) এর মাজার জিয়ারত শেষে ফিরে কাল থেকে প্রচারণা শুরু করার কথা রয়েছে। 

এরআগে, নারায়গঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পাওয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ, সাদিপুর ইউনিয়ন পরিষদ পরিষদের চেয়ারম্যান প্রার্থী আবুল হাসেম, জামপুর ইউনিয়ন পরিষদ পরিষদের চেয়ারম্যান প্রার্থী আশরাফুল ভূইয়া মাকসুদসহ জাতীয় পার্টির দলীয় অন্যান্য নেতাকর্মীদের নিয়ে সিলেট মাজারে যান। 

এ সময় অন্যান্যদের মধ্যে সাথে ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক আজিজুর রহমান বাদল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, নারায়ণগঞ্জ মহানগর জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহমেদসহ অনেকে। 

তবে, জাতীয় পার্টির মনোনয়ন পাওয়া বারদী ইউনিয়ন পরিষদ থেকে চেয়ারম্যান প্রার্থী আবু দাইয়ান নির্বাচন থেকে সরে দাড়ানোয় তাকে সাথে নেয়া হয়নি বলে একটি সূত্র দাবি করে।


Post Bottom Ad