রফিকুল ইসলাম সরকারের মনোনয়ন পত্র দাখিল - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, October 28, 2021

রফিকুল ইসলাম সরকারের মনোনয়ন পত্র দাখিল

সোনারগাঁও দর্পণ :

উৎসব মুখর পরিবেশে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সোনারগাঁও উপজেলার ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম সরকার। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) দুপুরে  স্থানীয় মুরব্বিদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কমিশন কার্যালয়ে গিয়ে তিনি মনোনয়ন পত্র জমা দেন। 

রফিকুল ইসলাম সরকার জানান, আমি ও আমার পরিবার বরাবরই এবারও আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে সমর্থন করে আসছি। তার নির্বাচনের সময় আমরা সকলভাবে তাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করেছি। তাই মাসুদুর রহমান মাসুমের কাঁধে কাঁধ মিলিয়ে পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নে কাজ করতে স্থানীয় মুরব্বিদের ইচ্ছায় আমি প্রার্থী হয়েছি। পিরোজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের আপামর জনসাধারণ আমাদের পারিবারিক ঐতিহ্যের কথা জানে। প্রত্যাশা করি আমার ৬নং ওয়ার্ডের ভোটারদের মাধ্যমে আল্লাহ আমার সম্মান রাখবেন। আল্লাহ আমাকে বিজয়ী করবেন ইনশাল্লাহ।

মনোনয়ন পত্র জামা দেয়ার সময় ছয়হিস্যা গ্রামের রিয়াজুল ইসলাম রাজুন, মোক্তার হোসেন, রহম আলী, চানমিয়া সরকার, মৃধাকান্দি গ্রামের আশরাফুল, খলিল,  আষাঢ়িয়ার চর গ্রামের আশেক আলী প্রধানসহ অনেকে উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad