রফিকের ঘোষণায় ক্ষেপেছেন হালিম, রাতেই রফিকের ব্যানার-ফেস্টুন উধাও - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, October 24, 2021

রফিকের ঘোষণায় ক্ষেপেছেন হালিম, রাতেই রফিকের ব্যানার-ফেস্টুন উধাও


সোনারগাঁও দর্পণ :

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার পদে রফিকুল ইসলাম সরকার প্রার্থী হিসেবে চূড়ান্ত ঘোষণার খবর পেয়ে ক্ষেপেছেন সাবেক মেম্বার আব্দুল হালিম। এমনই অভিযোগ করেছেন রফিকুল ইসলাম সরকারের লোকজন। তাদের অভিযোগ, রফিকুল ইসলাম সরকার শনিবার সন্ধ্যার পর এলাকাবাসীর ইচ্ছায় ৬ নং ওয়ার্ডের মেম্বার হিসেবে চূড়ান্ত ঘোষণা দেয়ার সংবাদ পাওয়ার পর থেকেই এক প্রকার উম্মাদ হয়ে পরেছেন আব্দুল হালিম। তাদের দাবি, হালিম না-কি যে কোন মূল্যের বিনিময়ে রফিকুল ইসলাম সরকারকে মাঠে দাড়াতে দিবেনা বলে রাতেই ঘোষণা দেন।

রফিকুল ইসলাম সরকারের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, গতকাল শনিবার সন্ধ্যার পর রফিকুল ইসলাম সরকার মেম্বার হিসেবে প্রার্থীতার ঘোষণা দেয়ার পর রাতেই স্থানীয়রা আষাঢ়িয়ার চর, ছয়হিস্যা, নাগেরগাঁও, চেঙ্গাকান্দিসহ বিভিন্ন স্থানে ফেস্টুন-ব্যানার টাঙান। সে সকল ব্যানার-ফেস্টুনের মধ্যে আষাঢ়িয়ার চর গ্রামের এগারোটি ব্যানার-ফেস্টুন সাবেক মেম্বার হালিমের সমর্থকেরা হালিমের নির্দেশে রাতের আধাঁরে সরিয়ে নেয়। পরে হালিমের বড় ভাই আবু হানিফকে ফোন করে রফিকুল ইসলাম সরকার কোন কাঁদা ছোড়াছুড়ি না করে নির্বাচনী পরিবেশ বজায় রেখে জনসমর্থন নিয়ে নির্বাচনী মাঠে থেকে প্রতিযোগিতায় নামার আহবান জানান। নয়তোবা ভবিষ্যতে একই আচরণ করলে তারা নির্বাচন কমিশন অফিসে অভিযোগ করবেন বলে দাবি করেন।

এ ব্যাপারে আব্দুল হালিমের বড় ভাই আবু হানিফের সাথে যোগাযোগ করলে তিনি জানান, রফিকুল ভাই আমাকে ফোন করে বিষয়টি জানিয়েছেন। হালিমের নির্দেশে বা হালিমের কোন সমর্থক এমন কাজ করেনি বলেও আমি জানিয়েছি। তারপরও খোঁজ নিয়ে যদি এর প্রমাণ পাওয়া যায় তাহলে এর কঠিন বিচার করবেন বলেও রফিকুল ইসলাম সরকারকে আশ্বস্ত করেন আবু হানিফ।   


Post Bottom Ad