আওয়ামী লীগের ৮ প্রার্থীর মধ্যে ৪ প্রার্থীর বিরুদ্ধে লড়বে জাতীয় পার্টি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Wednesday, October 27, 2021

আওয়ামী লীগের ৮ প্রার্থীর মধ্যে ৪ প্রার্থীর বিরুদ্ধে লড়বে জাতীয় পার্টি

সোনারগাঁও দর্পণ :

আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি মোট ৪টি ইউনিয়নে তাদের প্রার্থী দিয়েছে। ইতোমধ্যে কেন্দ্রীয় জাতীয় পার্টি থেকে ওই ৪ প্রার্থী মনোনয়ন সংগ্রহ করেছেন। বুধবার বিকেলে জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের কাছ থেকে ৪ প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। 

জাতীয় পার্টি থেকে মনোনয়ন সংগ্রহ করা প্রার্থীরা হচ্ছেন - জামপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মাকসুদুর আলম ভুইয়া, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদে আব্দুর রউফ, সাদিপুর ইউনিয়ন পরিষদে আবুল হাসেম এবং বারদী ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী আবু দাইয়ান। 

জাতীয় পার্টি থেকে ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহকারীদের মধ্যে আব্দুর রউফ শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের বর্তমান  চেয়ারম্যান ও উপজেলা জাতীয়পার্টির সভাপতি। অপরদিকে আবু দাইয়ান দীর্ঘ দিন আওয়ামী লীগের হয়ে হাসনাত পরিবারের সাথে সংগঠনটির একনিষ্ঠ কর্মী হিসেবে কাজ করলেও বিগত ৫ বছর ধরে তিনি বারদীর একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ডে মেম্বার হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি স্থানীয় সাংসদের সাথে জাতীয় পার্টির সাথে বিভিন্ন কর্মকান্ডে অংশ নিয়েছেন। এছাড়া অন্য দুই প্রার্থী জামপুর ইউনিয়নের মাকসুদুর আলম ভুইয়া ও সাদিপুর ইউনিয়ন পরিষদে আবুল হাসেম স্থানীয়ভাবে তেমন পরিচিত মুখ নয় বলে স্থানীয়রা জানান।

এদিকে, জামপুর ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হুমায়ুন কবির ভ‚ইয়া মেম্বার হলেও পুরো ইউনিয়নে তিনি আওয়ামী লীগের একজন ত্যাগী নেতা হিসেবে বেশ পরিচিত মুখ। তার বিপরীতে লড়বেন জাতীয় পার্টির প্রার্থী মাকসুদুর আলম ভুইয়া। একইভাবে সাদিপুর ইউনিয়নে আব্দুর রশিদ মোল্লার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা। তিনি আওয়ামী লীগের সময়ের একটানা তিনবার (বর্তমানসহ) ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান। এরআগেও দুইবার চেয়ারম্যান নির্বাচিত হোন।


Post Bottom Ad