তৃণমূলের সিদ্ধান্ত উপেক্ষিত, বাবু’দের প্রাধান্য দিয়ে সোনারগাঁওয়ে আওয়ামী লীগের মনোনয়ন, তৃণমুলে ক্ষোভ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, October 24, 2021

তৃণমূলের সিদ্ধান্ত উপেক্ষিত, বাবু’দের প্রাধান্য দিয়ে সোনারগাঁওয়ে আওয়ামী লীগের মনোনয়ন, তৃণমুলে ক্ষোভ

সোনারগাঁও দর্পণ :

৩য় ধাঁপে আগামী ২৮ নভেম্বর সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। ফলে, মনোনয়ন দেয়ার প্রথম ধাঁপে দলীয় প্রধান শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে সম্প্রতি কায়সার হাসনাত সংগঠনটির জেলার সভাপতি-সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনৈতিক সুবিধা নিয়ে তৃণমুলেকে আংশিক উপেক্ষা করে কেন্দ্রে যে নতুন তালিকা পাঠিয়েছেন সে তালিকাকে প্রাধান্য দিয়েছেন বলেই প্রমাণিত হলো। মনোনয়ন তালিকা থেকে বাদ পরা বর্তমান চেয়ারম্যানরা দলীয় সিদ্ধান্ত ও পদের দিকে না তাকিয়ে তাদের জনপ্রিয়তায় আত্মবিশ্বাসী হয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। এদিকে, তৃণমূলকে প্রাধান্য না দিয়ে জেলাকে প্রাধান্য দেয়ায় ক্ষোভে ফেটে পরছেতৃণমুলের পরীক্ষীত নেতা-কর্মীরা। বঞ্চিতদের দাবি, জেলার নেতারা তাদের ওপর যথাযথ দায়িত্ব পালন না করে অনৈতিক সুবিধা নিয়ে পকেট ভাড়ী করে হাইব্রিট নেতাদের দলীয় মনোনয়ন পাইয়ে দিতে সহযোগিতাই করেননি তারা শেখ হাসিার সাথে, আওয়ামী লীগের সাথে এবং সোনারগাঁওয়ের তৃণমূল নেতাকর্মীদের সাথে বেঈমানী করেছেন। 

পুরোনোদের মধ্যে আওয়ামীলীগে মনোনয়ন প্রাপ্তরা হলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ ওমর এবং সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ।

আওয়ামী লীগ থেকে নতুন করে মনোনয়ন প্রাপ্তরা হলেন, শম্ভুপুরা ইউনিয়নে ইউপি’র মেম্বার নাছিম উদ্দিন, বারদী ইউনিয়নে লায়ন বাবুল, জামপুর ইউনিয়নের মেম্বার হুমায়ুন কবির ভ‚ইয়া এবং নোয়াগাঁও ইউনিয়নে মনোনয়ন  নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর বাতেন মিয়া। 


Post Bottom Ad