ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির শুটিং সোনারগাঁওয়ে শুরু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, October 12, 2021

ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির শুটিং সোনারগাঁওয়ে শুরু

সোনারগাঁও দর্পণ :

দেশের ইতিহাস, ঐতিহ্য, শিক্ষা, সংস্কৃতি, প্রত্নতত্ত্ব নিদর্শন ও জনগুরুত্বপূর্ণ বিষয় নিয়ে নির্মিত সচেতন মুলক বিখ্যাত ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির আগামী পর্ব সোনারগাঁওয়ে শুরু হয়েছে। মঙ্গলবার (১২ অক্টোবর) বেলা ১১ টার দিকে উপজেলার পৌর এলাকায় অবস্থিত ঐতিহাসিক পানাম নগরে এ ইত্যাদির কর্মযজ্ঞ শুরু করেন ফাগুন অডিও ভিশনের স্বত্যাধিকারী ও ইত্যাদির পরিচালক, সঞ্চালক হানিফ সংকেত। 

পানাম সিটি’র বর্তমান পারিচালক দিদারুল আলম জানান, ইত্যাদির আগামী পর্ব সোনারগাঁওয়ে করার উদ্দেশ্যে গত ১৬ সেপ্টেম্বর হানিফ সংকেত সোনারগাঁওয়ে আসেন। সে সময় বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে করবেন বলে প্রাথমিকভাবে স্থান নির্ধারণ করেন। পরবর্তীতে সে সিদ্ধান্ত পরিবর্তন করে পানাম সিটিকে শুটিংয়ের জন্য বেছে নেন এবং কাজ শুরু করেন।  

ইত্যাদি সংশ্লিষ্ট একটি সূত্র জানায়, ইত্যাদি মাসে তিনটি পর্ব বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)’তে সম্প্রচারিত হয়। সবশেষ পর্ব ধারণ করা হয়েছিল রাজধানীর মিরপুরের দিয়াবাড়িতে মেট্রোরেলের ৬ নং প্লাটফর্মে। সোনারগাঁওয়ে যে দৃশ্যধারণ করা হচ্ছে তা আগামী পর্বে এ মাসের শেষে সম্প্রচার হওয়ার সম্ভাবনা রয়েছে।

উল্লেখ, বিগত ৫ বছর আগেও সোনারগাঁও যাদুঘরে ইত্যাদি শুটিংয়ের অংশ বিশেষ করার আগ্রহ দেখিছিলেন হানিফ সংকেত। কিন্তু অজ্ঞাত কারণে সে সিদ্ধান্ত থেকে পিছিয়ে যাওয়ায় সে সময় আর শুরু করেননি। 


Post Bottom Ad