সোনারগাঁও ঘুরে গেলেন হানিফ সংকেত; ইত্যাদি’র আগামী পর্ব হচ্ছে যাদুঘরে ! - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, September 16, 2021

সোনারগাঁও ঘুরে গেলেন হানিফ সংকেত; ইত্যাদি’র আগামী পর্ব হচ্ছে যাদুঘরে !

সোনারগাঁও দর্পণ :

সবকিছু ঠিক থাকলে দেশের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি’র বিশেষ অংশের শুটিং সোনারগাঁওয়ে হবে। তারই ধারাবাহিকতায় সোনারগাঁও ঘুরে গেলেন বাংলাদেশ টেলিভিশনের জন্য নির্মিত দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির গ্রন্থনা, পরিকল্পনাকারী, পরিচালক ও সঞ্চালক হানিফ সংকেত। ইত্যাদি আগামী পর্বের জন্য এবার সোনারগাঁওকে বেঁছে নেয়ায় সকাল ১১টার দিকে তিনি সোনারগাঁও যাদুঘরে আসেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, দেশের সবচেয়ে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির আগামী পর্বের সঞ্চালনার অংশসহ বিভিন্ন অংশ ধারণ করতে ঐতিহাসিক সোনারগাঁওকে বেঁছে নেন ফাগুন অডিও ভিশনের  কর্ণধার হানিফ সংকেত। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে ঘন্টাব্যাপী এক সভা হয়। 

সভায় হানিফ সংকেত ছাড়াও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের পরিচালক ড. আহমদ উল্লাহ, সহকারী পরিচালক রবিউল ইসলাম, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাবু ওমর, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) গোলাম মোস্তফা মুন্নাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

আগামী অক্টোবরের দ্বিতীয় সপ্তাহ থেকে ফাগুন অডিও ভিশন তাদের শুটিং প্রস্তুতির কাজ শুরু করতে পারেন বলে প্রাথমিক সিদ্ধান্ত নেন হানিফ সংকেত। 

উল্লেখ, বিগত ৫ বছর আগেও সোনারগাঁও যাদুঘরে ইত্যাদি শুটিংয়ের অংশ বিশেষ করার আগ্রহ দেখিছিলেন হানিফ সংকেত। কিন্তু অজ্ঞাত কারণে সে সিদ্ধান্ত থেকে পিছিয়ে যাওয়ায় সে যাত্রায় আর করা হয়নি। হয়ত এবার তার সে আশা পূরণ হতে যাচ্ছে হানিফ সংকেতের।


Post Bottom Ad