কথিত যুবলীগ নেতা এস,কে সজিব ও তার সাঙ্গপাঙ্গদের হাতে ব্যবসায়ী-শ্রমিকরা লাঞ্চিত - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, September 20, 2021

কথিত যুবলীগ নেতা এস,কে সজিব ও তার সাঙ্গপাঙ্গদের হাতে ব্যবসায়ী-শ্রমিকরা লাঞ্চিত

 

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ের কথিত যুবলীগ নেতা ও মাদক ব্যবসায়ী হিসেবে ব্যাপক পরিচিত এস,কে সজিব ও তার সাঙ্গপাঙ্গদের হাতে ব্যবসায়ী-শ্রমিকরা লাঞ্চিত হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকালে উপজেলার ত্রিবর্দী (টিপরদি) এলাকায় মেঘনা ইকোনামিক জোন এর পাশে পোশাক প্রস্তুতকারী প্রতিষ্ঠান ক্যান্টাকি নীট কম্পোজিট লিমিটেড এর ভেতরে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশে অনিচ্ছুক ক্যান্টাকির একাধিক সূত্র জানায়, সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও সোনারগাঁওয়ের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে ইয়াবা আর ফেন্সিডিলের প্রধান যোগানদাতা হিসেবে পরিচিত মুখ বাইট্টা সজিব বা এস,কে সজিব বিকালে একটি ট্রাকে করে দেশীয় অস্ত্রসহ ২৫/৩০ জনের একটি দল ক্যান্টাকি নীট কম্পোজিট লিমিটেড এর ভেতর প্রবেশ করে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার মামুনকে বেধরক পিটিয়ে ওই প্রতিষ্ঠান এলাকায় আতঙ্ক তৈরি করে। তার এমন সন্ত্রাসী কাজে কয়েকজন শ্রমিক মামুনকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে এগিয়ে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে সজিব গ্রুপের সজিব, শান্ত, হৃদয়, অনিক, শাওন, পায়েল, সুমন, মামুন, লিয়ন, রানা, ফয়সাল, আল-আমিন, রাসেল, জহিরুল, রহিম ও শাকিলসহ তাদের সাথে থাকা অন্যান্য সন্ত্রাসীরা। একপর্যায় অন্য শ্রমিকরা উত্তেজিত হয়ে পরলে, সন্ত্রাসীরা ক্যান্টাকি নীট কম্পোজিট লিমিটেড থেকে বের হয়ে ওই ইকোনামিক জোনের পাশে থাকা নতুন সড়ক দিয়ে দ্রুত চলে যায়।

এ বিষয়ে সোনারগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ব্যবসা-বাণিজ্য সম্পর্কিত বিষয় নিয়ে জেলা ছাত্রলীগের ছেলেপেলের সাথে স্থানীয় ছাত্রলীগের ফেলে-পেলেদের মারামারি হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এই ঘটনার বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি।  অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Post Bottom Ad