অন্তত বিএনপি’র সাথে আঁতাত রেখে কোন কাজ না করার আহবান ইঞ্জিঃ মাসুমের - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, September 28, 2021

অন্তত বিএনপি’র সাথে আঁতাত রেখে কোন কাজ না করার আহবান ইঞ্জিঃ মাসুমের

সোনারগাঁও দর্পণ :

পিরোজপুর থেকে বিএনপিকে ডোনেশন দেয়া হয় আর আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয় এমন মন্তব্য করে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও উপজেলার পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম বলেছেন, বিএনপি যখন ক্ষমতায় তখন তার বাবা আলেম হয়েও বিএনপির মিথ্যা মামলা থেকে রেহায় পায়নি। তার ভাই আবু সাঈদকেও মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছিল। তখন আওয়ামী লীগ ও এর সহযোগি কোন নেতাকর্মী বাড়ি থাকতে পারেনি। তাই বিএনপির কোন নেতামর্কীর সাথে গোপন আঁতাত করে যেন অন্তত আওয়ামী লীগের কোন নেতাকর্মী কোন কাজ না করেন। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন উপলক্ষে উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত অনুষ্ঠানে তিনি এ আহবান করেন। 

পিরোজপুরের মেঘনার এক বাসিন্দা ও বিএনপি স্থানীয় এক নেতাকে ইঙ্গিত করে চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুম আরও বলেন, কিছুদিন আগেও বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে বিরূপ মন্তব্য করেছেন সে নেতা। বলেছেন, সময় আসলে শেখ হাসিনাকে বঙ্গোপসাগরের ওপারে পাঠিয়ে দিবেন। মাসুম সে নেতাকে উদ্দেশ্য করে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এবং মাসুম চেয়ারম্যান হওয়ার পর এখনো প্রতিহিংসার রাজনীতি পিরোজপুরে হয়নি। হওয়ার সম্ভাবনাও নেই। তবে, বেশি বাড়াবাড়ি করলে বা উষ্কানীমুলক কোন মন্তব্য করলে, শেখ হাসিনা বা আওয়ামী লীগকে নিয়ে কোন বাঁজে মন্তব্য করলে বাড়ি থেকে শান্তিতে থেকে যেভাবে ব্যবসা-বাণিজ্য করে যাচ্ছে সে নেতা তা আর ঠিক থাকবেনা বলেও হুশিয়ারী উচ্চারণ করেন মাসুম।

মাসুম বলেন, পিরোজপুর আওয়ামী লীগ শেখ হাসিনার আদর্শে বিশ্বাসী, বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। রাত ৩টায় ডাক দিলেও পিরোজপুরের হাজার হাজার নেতাকর্মীদের পাবেন। আমরা কর্মী হয়ে কাজ করতে চাই। আমরা নেতা হতে আসিনি। দলকে ভালবেসে রাজনীতি করি। তাই লাঙ্গল বা ইসলামী আন্দোলনের পাখা বা ক্ষমতা টিকিয়ে রাখতে যারা অন্যকোন দলের ছায়াতলে গিয়ে যারা রাজনীতি করতে চায় তাদের থেকে সাবধান হওয়ারও পরামর্শ দেন মাসুম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের সদ্য নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাফুজুর রহমান কালাম, যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীে গর সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার, লায়ন মাহবুবুর রহমান বাবুল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মজিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নূরজাহান, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আরমান মেরাজ, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, আওয়ামী লীগ নেতা এরফান হোসেন দীপ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহামুদ, বর্তমান সভাপতি হাসান রাশেদসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


Post Bottom Ad