জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ইঞ্জিঃ মাসুমের - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, September 28, 2021

জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন ইঞ্জিঃ মাসুমের

সোনারগাঁও দর্পণ :

জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগ। মঙ্গলবার বিকালে উপজেলা আওয়ামী লীগের সকল নেতাদের উপস্থিতিতে হাজারো কর্মীকে সাথে নিয়ে মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজ মাঠে পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিঃ মাসুমের ব্যক্তিগত অর্থে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। 

উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহম্মেদ এর সঞ্চালনায় ও ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভ‚ইয়া। প্রধান বক্তা ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের ১ম যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য মাহফুজুর রহমান কালাম, জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবু সাঈদ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরোজ মোল্লা, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মাসুম বিল্লাহ, আবু হানিফ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোহাম্মদ সোহাগ রনি, মেঘনা শিল্পাঞ্চল শ্রমিক লীগের আহবায়ক তাজুল ইসলাম, ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল হালিমসহ অনেক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনসহ বিভিন্ন দিক তুলে ধরেন।

এরআগে, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও এর সকল সহযোগি সংগঠনের হাজার হাজার নেতাকর্মী প্রধানমন্ত্রীর ৭৫তম  জন্মদিনের বিভিন্ন প্লে­কার্ড - ব্যানার ফেস্টুন নিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিনের শুভেচ্ছা সংবলিত টি-শার্ট গায়ে দিয়ে বাধ্যযন্ত্রের সাথে শেখ হাসিনার জন্মদিনের শুভেচ্ছা শ্লোগান নিয়ে মেঘনা শিল্পনগরী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জড়ো হয়। পরে প্রধানমন্ত্রীর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরবর্তী কেক কেটে, বেলুন ও পায়ড়া উড়িয়ে আঁতশবাজীর মাধ্যমে জন্মদিন উদযাপন করেন।


Post Bottom Ad