জেলা যুবদলের সহ-সভাপতি সোনারগাঁওয়ের মিঠু’র আগাম জামিন লাভ

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ের হেফাজতের তান্ডবের ঘটনায় নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি হারুন অর রশিদ মিঠু’কে মিথ্যা আসামী দিয়ে করা ৩টি মামলায় আগাম জামিন দিয়েছেন আদালত। গতকাল বুধবার (১ সেপ্টেম্বর) হাইকোর্ট ডিভিশনের বিচারক মোহাম্মদ হাবিবুল গনি ও বিচারক রিয়াজ উদ্দিন খানের গঠিত দ্বৈত বেঞ্চ এ জামিন মঞ্জুর করেন।

এ সময় জামিন আবেদনের পক্ষে যুক্তিখন্ডন করেন, আইনজীবি জেড আই খান পান্না, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, বাংলাদেশ সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন বার কাউন্সিলের সাধারণ সম্পাদক আইনজীবি কাজল এবং মাহবুবুর রহমান খান।

জামিন পাওয়ার পর এক প্রতিক্রিয়ায় জেলা যুবদলের সহ-সভাপতি মিঠু বলেন, সোনারগাঁওয়ে যখন হেফাজতের ঘটনা ঘটে তখন এবং মামলার সময় আমি আমার অসুস্থ বাবা-মা’কে নিয়ে দেশের বাইরে হাসপাতালে অবস্থান করি। কোর্টে আমি আমার পক্ষে সকল প্রমাণাদিও পেশ করি। সকল কাগজপত্র দেখে কোর্ট আমাকে জামিন দেন। এরআগেও মামলার বাদিদেরকে আমি বিভিন্নভাবে আমাকে যে ষড়যন্ত্রমুলকভাবে মামলায় জড়ানো হয়েছে তা বলার চেষ্টা করেছি। কিন্তু তারা কোন কথাই কর্ণপাত করেনি। আমি হলফ করে বলতে পারি শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসায় মামলায় আমার নাম জড়ানো হয়েছে।

উল্লেখ্য, এরআগে চলতি বছরের ৪ এপ্রিল সোনারগাঁও থানায় হারুন অর রশিদ মিঠুসহ বেশ কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে সোনারগাঁও যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, প্রচার সম্পাদক নাসির উদ্দিন ও রফিকুল ইসলাম নান্নুর শ্বাশুড়ি জোহরা বেগম।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget