নিজেরাই ভাঙচুর করে উপজেলা আওয়ামী লীগকে হেয় করার অপচেষ্টা করেছেন বিরু - কায়সার হাসনাত


সোনারগাঁও দর্পণ :

ডা. আবু জাফর চৌধুরী বিরু নিজেই তার সমর্থকদের দিয়ে প্যান্ডেল ভাঙচুর করে আওয়ামী লীগকে হেয় করার চেষ্টা করেছেন বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার। আজ (১৮ আগস্ট) সন্ধ্যায় মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস কর্মসূচির পরবর্তী পর্যালোচনা ও মূল্যায়ন এবং ২০০৪ সালের  ২১শে আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে এক সভায় তিনি এ মন্তব্য করেন।

কায়সার হাসনাত বলেন, যে নাকি দলের সিদ্ধান্তকে অবমূল্যায়ন করে, দলের সিদ্ধান্তকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে হঠাৎ করে ইউটিউব বা স্যোসাল মিডিয়ায় একটি বক্তব্য দিয়ে দিল। এতে আমি মনে করি সোনারগাঁওয়ের সকল আওয়ামী লীগের সদস্যকে তিনি আঘাত দিয়েছেন। তিনি ১৫ আগস্টকে ঘিরে একটি ঘটনা ঘটিয়ে প্রমাণ করতে চান সোনারগাঁও আওয়ামী লীগ বিভক্ত। আমি স্পষ্টভাবে বলতে চাই সোনারগাঁও আওয়ামী লীগে কোন কোন্দল নেই। আমরা সবাই ঐক্যবদ্ধ। 

এ সময় আমেরিকা থেকে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এ্যাড. সামসুল ইসলাম ভুইয়া অনলাইনে যে বক্তব্য দিয়েছেন তাতে আমাদের ঐক্যবন্ধতার কথাই বলা হয়েছে। পাশাপাশি ভবিষ্যতে যেন আওয়ামী লীগের মধ্যে ইচ্ছা করলেই কেউ দলের ঐক্যবদ্ধতা ভাঙতে না পারে, বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য চেইন অব কমান্ড অনুযায়ী আমরা একটি রেজ্যুলেশন করে জেলায় পাঠাব। সেখান থেকে কেন্দ্রে পাঠাব এবং সে (ডা.বিরু) যে দলের সাংগঠনিক কর্মকাণ্ডের বিরুদ্ধে অবস্থান নিয়েছে তার বিষয়ে পদক্ষেপ নিতে আমরা অনুরোধ করব।

এ সময় জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget