আপনারা কি মানুষকে জামায়াত শিবির বানানোর ইজাদারী নিয়েছেন - কায়সার হাসনাতকে চৌধুরী বিরু - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Friday, August 27, 2021

আপনারা কি মানুষকে জামায়াত শিবির বানানোর ইজাদারী নিয়েছেন - কায়সার হাসনাতকে চৌধুরী বিরু

সোনারগাঁও দর্পণ :

আপনারা কি মানুষকে জামায়াত শিবির বানানোর ইজাদারী নিয়েছেন। আপনারা আমাকে জামাত শিবির বলে আখ্যায়িত করেছেন ভাল কথা কিন্তু আমি যে জামায়াত-শিবির এটা প্রমাণ করতে না পারলে ভাল হবে না। এটা প্রমাণ করতে না পারলে, বাংলাদেশের প্রচলিত আইনে বিচারের কাঠগড়ায় দাড় করানো হবে বলে হুশিয়ারী দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বাচিপ এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু। শুক্রবার উপজেলার সনমান্দী ইউনিয়নের চকবাজার এলাকায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরণে আয়োজিত এক আলোচনা সভায় এ হুশিয়ারী করেন তিনি। 

নারায়ণগঞ্জ - ৩ আসনের সাবেক সংসদ আব্দুল্লাহ আল কায়সারকে উদ্দেশ্যে করে বিরু আরও বলেন, আপনারা দলকে বার বার বিভক্ত করেছেন। ২০০৮ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত তৃণমূলের আওয়ামীলীগের নেতাকর্মীদের যখন আপনারা পানিতে ফেলে রেখেছেন তখন দলে বিভক্তি হয়নি ? আজ যখন দলকে ঢেলে সাঁজানো ও শক্তিশালী করার জন্য কাজ করছি তখন আপনারা ঐক্যের ডাক দিয়েছেন। আপনি ২০০৮ সালে দলীয় প্রতীকে নির্বাচন করেছেন তখন আমরা আপনার পাশে ছিলাম। পরে ২০১৪ সালে আপনার তো কোনো প্রতিদ্বন্ধি ছিলনা তবে কেন আপনি দলীয় মনোনয়ন পাননি ? দলীয় ঐক্যে না থাকায় আপনি মনোনয়ন পাননি।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সহ সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ।


Post Bottom Ad