রাত জেগে চেয়ারম্যান মাসুমের তদারকি, প্রতিটি ইউনিয়নে ১৫ আগস্টের আয়োজন

সোনারগাঁও দর্পণ :

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পুরো সোনারগাঁও উপজেলার প্রতিটি ইউনিয়নে কোরআনখানি, দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করেছেন সোনারগাঁও থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। রাতে ফোনে সোনারগাঁও দর্পণকে তিনি এতথ্য জানান। 

ক্রিড়া সংগঠক ও থানা আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক চেয়ারম্যান মাসুম জানান, জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় উপজেলার প্রতিটি ইউনিয়নেই আমি আমার ব্যক্তিগত অর্থে কোরআনখানি, মিলাদ ও দোয়া মাহফিল এবং কাঙ্গালীভোজের আয়োজন করি। ১৫ আগস্ট সকাল সাড়ে ৮টায় প্রথমে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু করা হবে। পরবর্তীতে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় এবং মেঘনা শিল্পাঞ্চল এলাকায় অনুষ্ঠানে যোগ দিবেন তিনি। পরে নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন ইউনিয়নে সাধারণ মানুষের সাথে দিবসটি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে যোগ দিবেন।

এদিকে, অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন করতে রাত জেগে নেতাকর্মী ও কাঙ্গালীভোজ তৈরিতে নিয়োজিতদের সাথে থেকে কাজ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। গরু জবাই থেকে শুরু করে রান্না করা পর্যন্ত তিনি বসে থেকে নিজে তদারকি করেছেন। 



Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget