যুবককে কুপিয়ে হত্যা, থানায় গিয়ে আত্মসমর্পণ খুনির

সোনারগাঁও দর্পণ :

প্রকাশ্য দিবালোকে স্বপন মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে তারই কথিত মামা আরিফ হোসেন। শুধু তাই নয়, হত্যা নিশ্চিত করে খুনি থানায় গিয়ে পুরিশের কাছে আত্মসমর্পণ করেছে। মঙ্গলবার বিকালে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রামে নৃশংস ঘটনাটি ঘটে। পরে পুলিশ একই গ্রামের মৃত আবু মিয়ার ছেলে আরিফ হোসেন (৩০) কে আটক করেছে। 

স্থানীয়রা জানায়, উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের বিষদ্রোন ভাটেরচর গ্রামের মৃত হান্নান মিয়ার ছেলে স্বপন বিকাল আনুমানিক ৩টার দিকে ভবেরচর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় ভবেরচর ইউনিয়নের নয়াকান্দী গ্রাম সংলগ্ন ব্রিজের কাছে আসলে স্বপনের পেছন দিক থেকে ধারালো¿ চাপাতি দিয়ে স্বপনের মাথা ও শরীরের বিভিন্ন অংশে কোপাতে থাকে আরিফ। এক পর্যায় স্বপনের মৃত্যু নিশ্চিত করে ঘাতক আরিফ থানায় গিয়ে আত্মসমার্পন করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নিহতের ও অভিযুক্ত আরিফের পরিবারের সদস্যদের দাবি, আরিফ এবং ভাই স্বপন একসাথে চলাফেরা করতো। তাদের মধ্যে কোনদিন কোন বিষয় নিয়ে তারা কোন অভিযোগও শোনেনি। াথচ কেন সে এমন কাজ করল তা তাদের বোধগম্য নয়। তবে,  মেয়ে সংক্রান্ত বিষয় নিয়ে তাদের মধ্যে কোন ভুল বুঝাবুঝি হয়ে থাকতে পারে বলে স্থানীয়দের মধ্যে চাউর হচ্ছিল। 

গজারিয়া থানার তদন্ত ওসি তানভীর হোসেন জানান, হত্যাকাণ্ডের কারণ এখনো স্পষ্ট নয়। তবে, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। পাশাপাশি প্রকৃত ঘটনা জানার চেষ্টা অব্যাহত আছে।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget