দিনভর ব্যস্ততার মধ্যদিয়ে ইঞ্জিনিয়ার মাসুমের জাতীয় শোক দিবস পালন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Sunday, August 15, 2021

দিনভর ব্যস্ততার মধ্যদিয়ে ইঞ্জিনিয়ার মাসুমের জাতীয় শোক দিবস পালন

সোনারগাঁও দর্পণ :

সাংগঠনিক দায়িত্ব পালনের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে নানা কর্মসূচীর মাধ্যমে জাতীয় শোক দিবস পালন করেছেন সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। ১৪ আগস্ট শনিবার দিবাগত গভীর রাত পর্যন্ত ১৫ আগস্টের আয়োজনের তদারকি শেষে রোববার সকাল থেকে শুরু করেন দিবসটির কার্যক্রম।

রোববার সকাল সাড়ে ৮টায় প্রথমে সাংগঠনিকভাবে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে দলীয় নেতাকর্মীদের সাথে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে বঙ্গবন্ধুসহ সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানান। সেখান থেকে সকাল ১০টার দিকে উপজেলা প্রশাসন আয়েজিত অনুষ্ঠানে যোগ দেন। সেখানে আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মী এবং উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের সাথে উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন।

এরপর আওয়ামী লীগের উপজেলা প্রধান কার্যালয়ে অংশ নিয়ে চলে যান নিজ ইউনিয়নে। ইউনিয়নের মেঘনা শিল্পাঞ্চলে নিজ উদ্যোগে আয়োজিত মিলাদ,দোয়া মাহফিল শেষে কাঙ্গালীভোজে অংশ নেন। সেখান থেকে ইউনিয়নের আরও বেশ কয়েকটি স্থানে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্য এবং সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজে অংশ নেন।


Post Bottom Ad