উপজেলা চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা, বাবুল ওমর ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Thursday, August 5, 2021

উপজেলা চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা, বাবুল ওমর ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলা পরিষদের সদ্য প্রয়াত চেয়ারম্যান মোশারফ হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করে পদটি শূন্য ঘোষণা করেছে। পাশাপাশি শূন্য পদটির অস্থায়ী আর্থিক দায়িত্ব পালনের জন্য প্যানেল চেয়ারম্যান -১ বাবুল ওমরকে দায়িত্ব পালনের জন্য নির্দেশ দিয়েছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ। এছাড়া, সংবিধান অনুযায়ী শূন্য পদটি পূরণের জন্য উপ-নির্বাচনের আহবান জানিয়ে চিঠি দেয়া হয়েছে নির্বাচন কমিশনে। বৃহস্পতিবার (৫ আগস্ট) স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সহকারী সচিব মমতাজ বেগমের স্বাক্ষরিত পৃথক একাধিক চিঠিতে এ সকল নির্দেশ ও দায়িত্ব দেয়া হয়। 

স্থানীয় সরকার বিভাগের উপজেলা শাখা থেকে স্বারক নাম্বার ৪৬.০০.০০০০.০৪৬.১৮.১৫৮.২০.৫০৮ এ সচিব হেলালুদ্দিন আহমেদ ও সহকারী সিনিয়র সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত চিঠিতে শোক প্রকাশ করা হয়।

১লা আগস্ট নারায়ণগঞ্জ জেলা স্বারক নাম্বার ৫৩৫ এর চিঠির জবাবে স্থানীয় সরকার বিভাগের উপজেলা শাখা থেকে স্বারক নাম্বার ৪৬.০০.০০০০.০৪৬.১৮.১৫৮.২০.১২ এ উপজেলা পরিষদ সুষ্ঠুভাবে পরিচালনার জন্য উপজেলা পরিষদ (কার্যক্রম বাস্তবায়ন) বিধিমালা ২০১০ এর ১৫ ধারা অনুযায়ী ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান হতে ১ নং’কে অস্থায়ী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেয়ার নির্দেশ দেয়া হয়।

স্থানীয় সরকার বিভাগের উপজেলা শাখা থেকে পত্র নাম্বার ৪৬.০০.০০০০.০৪৬.১৮.১৫৮.২০’র মাধ্যমে স্থানীয় সরকার বিভাগের সহকারী সিনিয়র সচিব মমতাজ বেগম স্বাক্ষরিত চিঠিতে নির্বাচন কমিশন সচিব, আগারগাঁও’র কাছে উপ-নির্বাচনের সকল ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসককে নির্দেশ দেয়া হয়েছে।

এছাড়া, পদটি শূন্য হওয়ার বিষয়টি স্থানীয় সরকার বিভাগের উপজেলা শাখা থেকে পত্র নাম্বার ৪৬.০০.০০০০.০৪৬.১৮.১৫৮.২০.৫০৭’র মাধ্যমে প্রজ্ঞাপন জারি করা হয়।


Post Bottom Ad