সোনারগাঁওয়ে শাহিদা হত্যা মামলার প্রধান আসামী হাবুসহ গ্রেফতার দুই


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ের বারদী ইউনিয়নর আলগীরচর গ্রামের শাহিদা বেগম (৪০) হত্যা মামলার প্রধান আসামি হাবিবুর রহমান হাবু (৪২)সহ দুইজনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ পিবিআই সদস‍্যরা। গত ২৬ আগস্ট রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জ থানার সাপেরচর এলাকা থেকে হাবুকে গ্রেফতার করে তারা। গ্রেফতার হওয়া হাবু সোনারগাঁওয়ের আলীরচর গ্রামের  মৃত নুর মোহাম্মদের ছেলে।

পিবিআই জানায়, হাবুকে গ্রেফতারের পর ২৭ আগস্ট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালতে হাজির করলে হত‍্যাকাণ্ডের ঘটনায় অন্যান্যদের সাথে সেও সরাসরি জড়িত ছিল বলে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গ্রেফতারকৃত হাবুর দেয়া ১৬৪ দ্বারা জবানবন্দি মোতাবেক হামলার পরিকল্পনাকারী তারই বোন অপর আসামী শাহনাজ (৪৫), কে ডেমরা থানার শুকুরদি এলাকা হতে গ্রেফতার করা হয়।পরে আসামীদেরকে জেল হাজতে পাঠান আদালত। 

এরআগে, গত ৪ আগস্ট বিকালে সোনারগাঁওয়ের বারোদী এলাকায় জমি সংক্রান্ত বিষয়ে পূর্ব শত্রুতার জের ধরে আসামিরা টেঁটা, চাকু, চাপাতিসহ দেশীয় অস্ত্রসস্ত্র দিয়ে একই এলাকার সাদেকুর এবং তার পরিবারের লোকজনের উপর হামলা চালায় হাবু ও তার লোকজন। হামলায় আসামী হাবিবুর রহমান ওরফে হাবু সাদেকুরকে হত্যার উদ্দেশ্যে ছোঁড়া টেঁটা লক্ষভ্রষ্ট হয়ে শাহিদার বুকে বিদ্ধ হয়। পরে তার আত্নীয়স্বজনরা তাকে টেটাসহ ঢামেক হাসপাতালে নিলে দুই দিন পর চিকিৎসাধীন অবস্থায় শাহিদার মৃত্যু হয়। 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget