ফটোজার্নালিস্ট তানভির রনি মারাগেছেন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Thursday, August 12, 2021

ফটোজার্নালিস্ট তানভির রনি মারাগেছেন

সোনারগাঁও দর্পণ :

বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশন’র নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ফটোজার্নালিস্ট তানভির মাহমুদ রনি মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার (১২ আগস্ট) দুপুরে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়। 

আজ বাদ এশা দেওভোগ শুক্কুরকারী বড় জামে মসজিদে মরহুমের নামাজে জানাযা শেষে তাকে দাফন করা হবে বলে তার পারিবারিকভাবে জানানো হয়।

রনির ছোট ভাই ইসমাইল জানান, রনি বুধবার রাত থেকেই গ্যাস্ট্রিকের সমস্যা হচ্ছিল। রাতে স্থানীয় হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেন তিনি। পরে আজ বৃহস্পতিবার বাসায় দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথেই মারা যান।

এদিকে তানভির মাহমুদ রনি’র মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, ফটো জার্নালিস্ট এসোসিয়শেন'র কেন্দ্রীয় কমিটির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক কাজল হাজরা, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি হাবিবুর রহমান শ্যামল ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, নারায়ণগঞ্জের বিশিষ্ট রাজনীতিবিদ ও গণমাধ্যমের ব্যক্তিরা।

বিকেলে গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে এমপি শামীম ওসমান প্রয়াত রনির আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


Post Bottom Ad