স্ত্রী’কে দিয়ে পর্ণো ভিডিও বানানো চেষ্টার হোতা মোরসালিনের ১ বছরের জেল

সোনারগাঁও দর্পণ :

বন্ধুদের সাথে সময় কাটাতে এবং স্ত্রীকে দিয়ে পর্ণো ভিডিও তৈরির চেষ্টার মুল হোতা বখাটে মোরসালিনকে ১ বছরের জেলা দিয়ে কারাগারে পাঠিয়েছেন ভ্রাম্যমান আদালত। ১ আগস্ট রোববার সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলামের ভ্রাম্যমান আদালত এ রায় দেন। বখাটে মোরসাছিলন বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজারের পঞ্চবটি গ্রামের ফজর আলীর ছেলে। 

এরআগে, শুক্রবার (৩০ জুলাই) সকালে স্বামী মোরসালিনের বিরুদ্ধে সোনারগাঁও থানায় অভিযোগ করে স্ত্রী আমেনা বেগম (১৯)। পরে ৩১ জুলাই শনিবার সোনারগাঁও থানা পুলিশ গতকাল রাতে তাকে গ্রেফতার করে। 

উল্লেখ্য, সোনারগাঁও পৌরসভার ফতেকান্দী গ্রামের জাকির হোসেনের মেয়ে এসএসসি পরিক্ষার্থী আমেনা আক্তার (১৯) তার অভিযোগে জানায়, গত বছর সোনারগাঁও  পৌরসভার লাহাপাড়া এলাকা থেকে কয়েকজনসঙ্গীসহ অপহরণের পর বিয়ে করার পর থেকে বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার পঞ্চবটি গ্রামের ফজর আলীর ছেলে মোরসালিন আমেনাকে দেহ ব্যবসা ও পর্ণগ্রাফী ভিডিও করতে চাঁপ দেয়। এক পর্যায় স্বামীর অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে শারিরিক ও মানসিক নির্যাতন করত। এমন কি সন্তান সম্ভবা হলে স্বামী ও শাশুড়ি জোড় করে গর্ভপাত করায়। চলতি মাসের ৮ জুলাই ভাড়া বাড়িতে তাকে পূণরায় তার স্বামীর বন্ধুদের সাথে রাত কাটাতে বলে। রাজি না হওয়ায় তাকে এলোপাথাড়ি মারধর করে একপর্যায় ঘরে থাকা বটি নিয়ে জবাই করতে গেলে তার ডাক চিৎকারে আশপাশের মানুষ গিয়ে উদ্ধার করে। পরে সোনারগাঁও থানায় সে লিখিত অভিযোগ করে। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget