সোনারগাঁওয়ে ৯ ব্যবসায়ীকে জরিমানা, এক দোকান সীলগালা

সোনারগাঁও দর্পণ :

নারায়ণগঞ্জে ৪ র্থ দফা এবং সারাদেশে ৩য় বার সরকার ঘোষিত লকডাউনের প্রথম ৭দিন প্রশাসন মানবিক থাকলেও আজ থেকে কঠোর অবস্থানে সোনারগাঁও প্রশাসন। তাদের মতে, সাধারণ মানুষকে ৭দিন বুঝিয়েছেন। এখনও বুঝানো এবং সতর্ক করার কাজ অব্যাহত আছে  থাকবেও। তবে, কঠোর না হয়েও পারছেননা তারা। তাই কঠোর লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় ৯ ব্যবসায়ীর কাছ থেকে ২৩,৫০০ টাকা জরিমানা আদায়ের পাশাপাশি একটি কাপড়ের দোকান সিলগালা করে দেয়া হয়েছে।

সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) গোলাম মুস্তফা মুন্না বুধবার বিকেলে উপজেলার মেঘনা শিল্পাঞ্চল ও কাঁচপুর এলাকায় লকডাউন পরিদর্শনে গিয়ে এ জরিমানা ও ব্যবসা প্রতিষ্ঠানকে সিলগালা করেন। 

ভ্রাম্যমান আদালত সূত্র জানায়, সরকার ঘোষিত কঠোর লকডাউনের বিধি নিষেধ বাস্তবায়ন করতে প্রতিদিনই উপজেলার বিভিন্ন জায়গায় একাধিক ভ্রাম্যমান আদালত পরিচালিত হচ্ছে। অভিযানে করোনা ভাইরাসের ভয়াবহতা সর্স্পকে সকলকে সচেতনতার পাশাপাশি লকডাউনে যেন কেউ বিনা কারণে ঘরের বাহিরে না আসে সেজন্য সচেতনতামুলক পরামর্শ দিচ্ছেন। এরই অংশ হিসেবে আজ উপজেলার মেঘনা শিল্পাঞ্চল ও কাঁচপুর এ শিল্পাঞ্চলে সরকারের বিধি নিষেধ অমান্য করায় নগদ টাকা জরিমানার পাশাপাশি একটি কাপড়ের দোকানকে সীলগালা করে দেয়া হয়েছে। যা অব্যাহত থাকবে।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget