চেয়ারম্যান মাসুম এবার দুস্থ্য ও অসহায় গর্ভবতীদের পাশে - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Monday, July 19, 2021

চেয়ারম্যান মাসুম এবার দুস্থ্য ও অসহায় গর্ভবতীদের পাশে

সোনারগাঁও দর্পণ : 

সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম করোনা শুরু থেকে এখন পর্যন্ত এ মহামারিতে কর্মহীনদের পাশে সহায়তা করে মানবতার ফেরীওয়ালা উপাধি পেয়েছেন অনেক আগেই। এবার এ ফেরীওয়ালা সহায়তার ঝুড়ি নিয়ে পাশে দাড়িয়েছেন গর্ভবতী দুস্থ্য ও অসহায় নারীদের। আজ ১৯ জুলাই সোমবার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপজেলার পিরোজপুর ইউনিয়নের প্রায় শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার  হিসেবে নিজস্ব অর্থায়নে নগদ অর্থ বিতরণ করেছেন তিনি।  

পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ‘সোনারগাঁও দর্পণ’কে জানান, ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকাল ১০ টার দিকে ৩০ জন গর্ভবতী নারীদের প্রত্যেককে নগদ ৫ হাজার টাকা করে মোট ১ লাখ ৫০ হাজার টাকা বিতরণ করেন। এরআগে, মেঘনা শিল্পাঞ্চল স্কুল এন্ড কলেজ মাঠে ২ হাজার অসহায় ও দুস্থ্য পরিবারের প্রত্যেক পরিবারকে ৫শত টাকা করে ১০ লাখ টাকা নগদ বিতরণ করেন। 

এসময় পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, মহিলা ইউপি সদস্য মমতাজ বেগম, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, মাসুম বিল্লাহ, আল-আমিনসহ পিরোজপুর ইউনিয়নের ত্রাণ কমিটির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 


Post Bottom Ad