মাসুদ দুলালের অনন্য মানবিকতা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

1


 

Post settings Labels No matching suggestions Published on 12/10/21 7:37 PM Permalink Location Options

Post Top Ad

Wednesday, July 28, 2021

মাসুদ দুলালের অনন্য মানবিকতা

সোনারগাঁও দর্পণ :

এ,এইচ,এম মাসুদ দুলাল। তৃণমুল পর্যায় ছাত্রলীগের রাজনীতি থেকে উঠে আসা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য। বরাবরই তিনি গতানুগতিক আয়োজন থেকে বেরিয়ে আয়োজন করেন ভিন্ন কিছুর। তারই অংশ হিসেবে করোনা রোগীদের জন্য বুধবার (২৮ জুলাই) বিকেলে মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ডে প্রথমবারের মতো সোনারগাঁওয়ে শুরু করেন ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রম। 

“হৃদয়ে বাংলাদেশ, চেতনায় মুক্তিযুদ্ধ” ‘করোনা মহামারিতে প্রিয় সোনারগাঁওবাসীর পাশে আছি, পাশে থাকব’ - এই শ্লোগানে এ,এইচ,এম মাসুদ দুলালের আয়াজনে করোনা রোগীদের জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপাদান “ফ্রি অক্সিজেন সেবা” র উদ্বোধন করেছেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম।  

অনুষ্ঠানে মাসুদ দুলাল বলেন - শুধু বাংলাদেশে নয়, করোনা রোগীদের জন্য এ অক্সিজেন সারা বিশ্বে সোনার হরিণ। যা করোনা রোগীদের জন্য সবচেয়ে বেশি দরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে অসহায় মানুষের পাশে দাড়ানোর মানবিক মূল্যবোধ থেকে প্রাথমিকভাবে ১০ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে যাত্রা শুরু করলেও আমাদের দেয়া নাম্বারে (০১৬২৭-৭৫১৫৯৯, ০১৭০৭-৭১৪৫২৪০, ০১৯১১-৩২৪৪১০, ০১৮৬৮-৫৫৯৯৪৯, ০১৩১৩-৬৫৪০৯০ ও ০১৮৫০ - ৮৫৮৫৮৫) ফোন করলে চাহিদানুযায়ী ফ্রী অক্সিজেন করোনা আক্রান্ত রোগীর কাছে টিমের সদস্যরা পৌছে দিবে অনায়াসে। এ সময় তিনি সমাজের আর্থিকভাবে সচ্ছল ও ধনীদেরকে করোনা আক্রান্ত রোগীদের সেবায় এগিয়ে আসার আহবান জানান।

এ,এইচ,এম, মাসুদ দুলালকে নির্লোভ ও সুস্থ্য মানসিকতার বঙ্গবন্ধুর সৈনিক আখ্যায়িত করে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, প্রতিদিন উর্ধ্বগতির করোনা আক্রান্ত এলাকা সোনারগাঁওয়ে এই অক্সিজেন যে কত প্রয়োজন তা বলে বুঝানো সম্ভব নয়। বর্তমান সময়ে করোনা আক্রান্ত রোগীদের জন্য সবচেয়ে এবং সময়োপযোগি এই অক্সিজেনের গুরুত্ব অপরিসীম বলে উল্লেখ করেন নির্বাহী কর্মকর্তা। 

“ফ্রি অক্সিজেন সেবা” অনুষ্ঠানে সোনারগাঁও পৌরসভা মেয়র প্রার্থী যুবলীগ নেত্রী নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও উপজেলা সেচছাসেবকলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক খোরশেদ আলম, সোনারগাঁও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাবেক সভাপতি মেহের নিগার সনিয়া, আওয়ামী লীগ কর্মী মোজাফফর হোসেন, আঃ ছালাম মিঠু, জেলা তাঁতী লীগের প্রচার সম্পাদক শরিফ হোসেন, যুবলীগ কর্মী শরিফ প্রধান, সেবুল হোসেন, ছাত্রলীগ নেতা কামাল হোসাইন নাঈম, যুবলীগের মনোয়ার হোসেন, রিটনসহ অনেকে উপস্থিত ছিলেন।


Post Bottom Ad