মাস্ক পরা ও শারীরিক দুরত্ব বজায় রাখাই করোনা প্রতিরোধে প্রধান অস্ত্র - ওসি হাফিজুর রহমান

সোনারগাঁও দর্পণ : 

মাস্ক পরা ও শারীরিক দুরত্ব বজায় রাখাই করোনা প্রতিরোধে বর্তমানে সময়ের প্রধান অস্ত্র জানিয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাফিজুর রহমান বলেছেন, ২১ জুলাই আমরা আল্লাহর রহমতে অবশ্যই পবিত্র ঈদুল আযহা পালন করব। তবে, তা যেন হয় সরকারী দেয়া বিধি-নিষেধ মেনে। শুক্রবার (১৬ জুলাই) জুম্মা নামাজের আগে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ড জামে মসজিদে করোনা প্রতিরোধে সচেতনতা বৃদ্ধি ও সরকারী বিধি-নিষেধ পালনে আগ্রহী উপস্থিত মুসল্লীদের উদ্দেশ্যে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে তিনি একথা বলেন।

ওসি আরো বলেন, আমদের মধ্যে প্র্য়াই দেখা যায় সরকারী বিধি নিষেধ না মেনে জীবনযাত্রা অব্যাহত রাখা। যা কোন ভাবেই ঠিক নয়। আমরা যারা করোনাক্রান্ত হইনি তারা আসলে বুঝতে পারিনা যে এই রোগ কতটা ভয়াবহ। যার হয়েছে তিনি বুঝেন। তবে, একটা বিষয় চিন্তা করলেই এর ভয়াবহতা আমরা অনুধাবন করতে পারি যে, অনেক সচিব, চিকিৎসক, ব্যবসায়ী ও ধনাঢ্য ব্যবসায়ী এ ভাইরাসে মারা গেছেন। যাদের টাকা-পয়সা বা প্রভাব প্রতিপত্তির কোন কমতি নেই। তারপরও অনেকেই এর কাছে হার মেনেছে জানিয়ে হাফিজুর রহমান বলেন, আমার পরিবারের সকলকে নিয়ে ২১ জুলাই ঈদ উদযাপন করব, ব্যবসা-বাণিজ্য করব বা আমরা যাই করি তা যেন হয় অবশ্যই যথাযথ স্বাস্থ্য বিধি মেনে। ৎ

তিনি বলেন, আমরা সব সময় মাস্ক পরব এবং শারীরিক দুরত্ব বজায় রাখে চলাফেরা করব। কিছুক্ষণ পর পর সাবান দিয়ে ভালভাবে হাত ধুবো। অতি জরুরী কাজ ও মাস্ক ছাড়া বাড়ির বাইরে যাবনা তা নিশ্চিত করতে হবে।

এ সময় চৌরাস্তা বাসস্ট্যান্ড জামে মসজিদ কমিটির সদস্যরা ছাড়াও শতশত মুসল্লী উপস্থিত ছিলেন।

 

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget