বাদ জুম্মা জানাজা, মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের শোক - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, July 22, 2021

বাদ জুম্মা জানাজা, মোশারফ হোসেনের মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগের শোক


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা ও অভিভাবক, ন্যায় বিচারক, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের নামাজে জানাজা বাদ জুম্মা দুপুর ২টায় মোগরাপাড়া সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। প্রয়াত মোশারফ হোসেনের চাচাতো ভাই হাফেজ মাওলানা মাইনউদ্দিন রিপন তার নামাজে জানাজা পড়াতে পারেন বলে মরহুমের পরিবারের একটি সূত্র জানায়। তবে, ফুলবাড়িয়া মসজিদের ইমাম মাওলানা নিজামুর রহমান মোশারফ হোসেনের জানাজা নামাজ পরাতে পারেন বলে অপর একটি সূত্র দাবি করে।

এদিকে, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের অভিভাবক বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সোনারগাও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি। ২২ জুলাই রাতে কমিটি এ শোক প্রকাশ করে। 

শোকবার্তায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এ্যাড. সামসুল ইসলাম ভূইয়া, নারায়ণগঞ্জ -৩ আসনের সাবেক সাংসদ এবং উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক যুগ্ম আহবায়ক - ১  আব্দুল্লাহ আল কায়সার হাসনাত ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী ণীগের আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এক শোক বার্তায় বলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি, মোগরাপাড়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান, উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনের চলে যাওয়ায় উপজেলা আওয়ামী লীগের যে শুণ্যতা হলো তা অপূরনীয়। তিনি উপজেলা আওয়ামী লীগের একজন যোগ্যতা সম্পন্ন অভিভাবক ও ন্যায় বিচারক ছিলেন। আমরা তা বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। পাশাপাশি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। 


Post Bottom Ad