চোরাই তেলসহ সিন্ডিকেটের ৬ সদস্য গ্রেফতার

সোনারগাঁও দর্পণ :

চোরাই তেলসহ সিন্ডিকেটের ৬ জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। পাশাপাশি গ্রেফতারকৃতদের কাছে থাকা ৫শ লিটার তেল ছাড়াও উদ্ধার করা হয়েছে ৪টি খালি ড্রাম জ্বালানি তেল চুরির কাজে ব্যবহৃত বিশেষভাবে মোটর সংযুক্ত করা ৩টি পিকআপ ভ্যান ও চোরাই তেল ক্রয়-বিক্রয়ের নগদ ১৪ হাজার ৮শ টাকা। গ্রেফতারকৃতরা হলো আব্দুল্লাহ্ (২৫), রাজু (২৫), মহিন (১৮), মানিক (৩২), জনি-১ (১৮) ও জনি-২ (৩২)। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ বারোটার দিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জের উপজেলার চনপাড়া এলাকায় থেকে গ্রেফতার করা হয়।

বুধবার সকালে র‌্যাব -১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (সিপিএসসি আদমজীনগর) মোঃ জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রূপগঞ্জের চনপাড়া ও সাওঘাট এলাকায় জ্বালানি তেল চুরি ও কেনাবেচার একাধিক সিন্ডিকেট প্রায় সময় মহাসড়েকে চলাচলরত গাড়ী থেকে রাস্তার পাশে পার্কিং করে ড্রাইভার ও হেলপার ঘুমিয়ে থাকাবস্থায় সিন্ডিকেটের সক্রিয় সদস্যরা বিশেষ কায়দায় মটরযুক্ত করা পিকআপ ভ্যান ব্যবহার করে ওইসব গাড়ী থেকে তেল চুরি করে। 

এমনকি গাড়ীর চালক ও হেলপার টের পেয়ে বাধা দিলে তাদের টাকা,পয়সা, মোবাইল ছিনিয়ে নেয় এবং শারীরিকভাবে লাঞ্চিত করে। এমন গোপন তথ্যের উপর রূপগঞ্জের চনপাড়ায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে র‌্যাব -১১’র সদস্যরা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পরষ্পর তারা দীর্ঘদিন যাবৎ এ অপকর্ম করার কথা স্বীকার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget