হোয়াটস এ্যাপ গ্রুপে নারী পু‌লিশের অশ্লীল ভিডিও, মামলা

সোনারগাঁও দর্পণ :

হোয়াটস এ্যাপে প্রেমিকের সাথে কথা বলার সময় এক নারী পুলিশ সদস্যের অন্তরঙ্গ মূহুর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার অভিযোগে নারায়ণগঞ্জে এক যুবকের বিরুদ্ধে মামলা হয়েছে। নারায়ণগঞ্জের ফতুল্লা মডেল থানায় বৃহস্পতিবার (৩ জুন) রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি করেন ওই নারী পুলিশ সদস্য।

এজহারে ভুক্তভোগী উল্লেখ করেন, কক্সবাজার জেলা পুলিশ লাইন্সে এসএএফ শাখায় কনস্টেবল পদে কর্মরহত ওই নারী পুলিশ সদস্য নারায়ণগঞ্জের চাঁনমারী এলাকার বাসিন্দা। আর ঢাকার মগবাজার এলাকার বাসিন্দা অভিযুক্ত যুবক হৃদয় খান অভিযোগকারীর আত্মীয়। তাদের মধ্যে এক সময় প্রেমের সম্পর্ক ছিল। সেই সুবাদে সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস এ্যাপে হৃদয়ের সাথে নিয়মিত ভিডিও কলে যোগাযোগ হতো ওই নারী। হৃদয় খান তাকে বিয়ের আশ^াস দিয়ে তার সাথে বিভিন্ন ক‌থো‌পোকথন ও আপ‌ত্তিকর নানান অশ্লীল ভিডিও আদান-প্রদান ক‌রে। যা হৃদয় তার মোবাইল ফোনে কৌশলে সংরক্ষণ করে। পাশাপাশি প্রেমের সম্পর্ক থাকাকালে হৃদয় ওই নারীর অজান্তে তার সাথে কাটানো একান্ত সময়ের কিছু ঘনিষ্ট মুহুর্তের ভিডিও ধারণ করেছিল। একসময় দুজনের সম্পর্কের টানা পোড়ন শুরু হলে হৃদয় তার জি-মেইল এর কন্ট্রোল নিয়ে সেখান থেকে মোবাইল ফোনের সকল নাম্বার ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকের তথ্য সংগ্রহ করে। পরবর্তীতে হৃদয় কৌশলে বিভিন্ন পুলিশ সদস্যদের মোবাইল নাম্বার দিয়ে “বিডি পুলিশ” নামেরএকটি হোটস এ্যাপ গ্রæপ চালু করে।

গত ২ জুন ছুটিতে ওই নারী নারায়ণগঞ্জের বাড়ীতে আসলে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হোয়াটস এ্যাপ চালু করলে “বিডি পুলিশ” নামে এক হোয়াটস এ্যাপ গ্রæপে দেখতে পান হৃদয় তার সাথের গোপন ও অশ্লীল ভিডিও ছড়িয়ে দিয়েছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করেন  জানান, পরবর্তী আইননানুগ ব্যবস্থা অব্যাহত রয়েছে।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget