সোনারগাঁওয়ে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Saturday, May 29, 2021

সোনারগাঁওয়ে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি

সোনারগাঁও দর্পণ : 

সোনারগাঁয়ে আলাউদ্দিন নামে এক দুবাই প্রবাসীর বাড়িতে দুর্র্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি, চুরির ফলে নগদ  লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল খোয়া গেছে তাদের। শনিবার (২৯ মে) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের গাবতলী এলাকায় চুরির এ ঘটনা ঘটে।  স্থানীয়রা জানায়, প্রবাসীর আলাউদ্দিনের দুই ছেলে ও তার মা আনুমানিক ৪টার দিকে তার নানা বাড়ি উপজেলার পঞ্চমীঘাট ডাক্তার বাড়ী যায়। বিকাল ৫টার দিকে এলাকাবাসী ফোন করে তাদের বাড়িতে চুরি হওয়ার কথা জানতে পারে। 

প্রবাসীর বড় ছেলে রিফাত জানায়, এলাকাবাসীর ফোন পেয়ে বাড়ি গিয়ে তাদের ঘরের সবকিছু এলোমেলো দেখতে পান। তার রুমের দরজার তালা কাটা এবং রুমের ভিতরের বিভিন্ন মালামাল ও কাপড়-চোপড় ছড়ানো-ছিটানো। ষ্টীলের আলমারির তালা ভাঙা আর আলমারিতে রাখা নগদ তিন লাখ টাকা, ৪টি কম্বল এবং ১০ ভরি ওজনের স্বর্নালংকারও নাই। তার দাবি, সব মিলিয়ে নগদ টাকাসহ কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল খোয়া গেছে তাদের। 

সোনারগাঁও থানার ওসি হাফিজুর রহমান জানান, গাবতলী এলাকায় চুরির ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


Post Bottom Ad