সোনারগাঁও আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালামের ‘মা’ মারা গেছেন - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, May 20, 2021

সোনারগাঁও আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালামের ‘মা’ মারা গেছেন

সোনারগাঁও দর্পণ : 

সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম ও নারায়ণগঞ্জ  জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের মা মেহের আফসানা (৮৫) মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ বৃহস্পতিবার (২০ মে) বিকাল পৌনে ৩টার দিকে বার্ধক্যজনিত কারণে উপজেলার মোগরাপাড়া গ্রামের গোহাট্টায় তার নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মাহফুজুর রহমান কালামের ভাগিনা হাসান মাহমুদ রনি মোবাইলে “সোনারগাঁও দর্পণ”কে জানায়, বার্ধক্যজনিত কারণে তার নানি দীর্ঘ দিন থেকেই অসুস্থ ছিলেন। পরে আজ বিকাল পৌনে তিনটার দিকে তিনি সবাইকে ছেড়ে পরপারে চলে যান। তিনি তার নানির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন। 

আজ রাত ৯ টায় মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি বিদ্যায়তন মাঠে (মোগরাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে) মরহুমার নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলেও তিনি জানান। 

মৃত্যুকালে তিনি তিন ছেলে, পাচ মেয়ে, নাতি,নাতনি,স্বজন ও শুভাঙ্খিসহ অনেক গুণগ্রাহি রেখে গেছেন। আওয়ামী লীগ নেতা মাহফুজুর রহমান কালামের মায়ের মৃত্যুতে ‘সোনারগাঁও দর্পণ’ পরিবারও গভীরভাবে শোকাহত। ‘সোনারগাঁও দর্পণ’র পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন ‘সোনারগাঁও দর্পণ’র সম্পাদক মোকাররম মামুন।


Post Bottom Ad