সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Thursday, May 20, 2021

সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করেছে কেন্দ্রীয় কমিটি

সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের কমিটি ভেঙ্গে দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আজ বৃহস্পতিবার (২০ মে) সন্ধ্যায় কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি বিলুপ্ত করে। ফলে উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি হিসেবে হাসান রাশেদ-রাসেল পরিষদের কমিটি আজ থেকে অকার্যকর হলো।

এ ব্যাপারে সদ্য বিলুপ্ত হওয়া সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের কমিটির সভাপতি হাসান রাশেদ ‘সোনারগাঁও দর্পণ’কে বলেন, আমাকে কিছুক্ষণ আগে (রাত ৯.টার দিকে) ফোন করে বিষয়টি জানানো হয়েছে। কেন বিলুপ্ত ঘোষণা করা হয়েছে এ ব্যাপারে কিছুই জানিনা। তবে, আমাদের কমিটির বয়স প্রায় তিন বছর হয়েছে। ছাত্রলীগের সাংগঠনিক নীতি ঠিক রাখতেই মনে হয় কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত নিয়েছে। তবে, তিনি জানান, কিছুদিন আগে সাদীপুর ইউনিয়ন ছাত্রলীগের একটি কমিটির অনুমোদন আমরা দিয়েছিলাম, সে কমিটিও বিলুপ্ত করেছেন কেন্দ্রীয় কমিটি।

তবে, বিলুপ্ত করার ঘোষণা পত্রে স্পষ্ট করেই বলা হয়েছে সংগঠনের নিয়ম বহির্ভূতভাবে সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি করায় সোনারগাঁও উপজেলা ছাত্রলীগ ও সাদীপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে। 

Post Bottom Ad