Best Viral Premium Blogger Templates

পুলিশি পাহারায় রাতে মাওলানা ইকবালের লাশ দাফন

Friday, May 21, 2021 | May 21, 2021 WIB Last Updated 2021-05-21T16:12:22Z

সোনারগাঁও দর্পণ :

পুলিশি পাহারায় দাফন করা হয়েছে হেফাজতে ইসলামের সোনারগাঁওয়ের নেতা মওলানা ইকবাল হোসেনের মরদেহ। বৃহস্পতিবার রাতেই সোনারগাঁও উপজেলার নোয়াগাও ইউনিয়নের ইকবাল হোসেনের পৈত্রিক বাড়ি মুন্সিপুর গ্রামে রাত সাড়ে ১০ টার দিকে তার বাবার কবরের পাশে দাফন করা হয়। এরআগে, মুন্সিপুর ঈদগাহ মাঠে নামাজে জানাযা সম্পন্ন হয়। 

স্থানীয়রা জানায়, জানাজা ও দাফনের সময় ওই এলাকার আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন ছিল।

এরও আগে বৃহস্পতিবার সোনারগাঁওয়ে হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের রিসোর্ট কান্ডের ঘটনায় সহিংসতার মামলায় গত ১১ এপ্রিল রাজধানীর জুরাইন থেকে গ্রেফতার হওয়া মাওলানা ইকবাল হোসেন কারাবন্দি অবস্থায় বিকেল ৩ টার দিকে হাসপাতালের আইসিইউ’তে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। 

মওলানা ইকবাল হোসেনের পারিবারিক সূত্র জানায়, গত ১৫ মে সোনারগাঁও উপজেলা  হেফাজতে ইসলামের সহ-সভাপতি ও উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা ইকবাল হোসেন অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। 

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার রাতে লাশ সোনারগাঁও নিয়ে আসলে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে লাশ দাফনের সময় পুলিশ মোতায়েন ছিল। 

উল্লেখ, ৩ এপ্রিল সোনারগাঁওয়ে রয়েল রিসোটে মাওলানা মামুনুল হকের নারী কেলেঙ্কারী গটনা পরবর্তী রির্সোট ও আওয়ামী লীগ অফিসে হামলা পরিবর্তি সংহিসতার ঘটনায় সন্ত্রস দমন আইনে মামলা হয়। সে মামলায় ১১ এপ্রিল রাজধানীর জুরাইন এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব। 


Comments
comments that appear entirely the responsibility of commentators as regulated by the ITE Law
  • পুলিশি পাহারায় রাতে মাওলানা ইকবালের লাশ দাফন

Trending Now

Advertisement