মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর, জিজ্ঞাসাবাদ যে কোন দিন

সোনারগাঁও দর্পণ :

হেফাজতের ইসলামের সাবেক যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর হেফাজতে ইসলামের সাবেক সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ (১২ মে) বুধবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আহমেদ হুমায়ুন কবির ভার্চুয়াল আদালতের মাধ্যমে এ রিমান্ড মঞ্জুর করেন। এরআগে, মামুনুল হককে ভার্চুয়াল আদলতে হাজির করা হয়। 

কোর্ট পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান এঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ ৫টি মামলায় মোট ৩৮ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। পাশাপাশি তদন্তকারী কর্মকর্তা যে কোন দিন যে কোন সময় রিমান্ডে জিজ্ঞাসাবাদ করতে পারবেন বলেও নির্দেশ দেন।

এদিকে নারায়ণগঞ্জ পিবিআই’র পুলিশ সুপার মনিরিুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের করা নাশকতা মামলার এক আসামী মামুনুলের নির্দেশে নাশকতা ঘটানোর কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। এ ঘটনায় পিবিআই ঈদের পর ৭ দিনের রিমান্ড চাইবে বলেও জানান তিনি। তবে, আসামীর নাম তিনি প্রকাশ করেননি।

এরআগে, হেফাজতের ইসলামের সাবেক যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগর হেফাজতে ইসলামের সাবেকে সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হক ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়েল রিসোর্টে এক নারীসহ স্থানীয় জনতার হাতে আটক হয়। তার সাথে থাকা নারীকে তার দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন। পরে গত ১৮ এপ্রিল মামুনুল হককে রাজধানীর মোহাম্মদপুরে তার মাদ্রাসা থেকে গ্রেফতার করেন তেজগাও জোনের ডিসি হারুন অর রশিদ। পরবর্তীতে অনেক নাটকীয়তার পর গত ৩০ এপ্রিল ওই নারী সোনারগাঁও থানায় মামুনুলের বিরুদ্ধে ধর্ষন মামলা করেন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget