আল্লামা মামুনুল হক গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, April 18, 2021

আল্লামা মামুনুল হক গ্রেফতার

 


সোনারগাঁও দর্পণ :

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হককে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ। আজ (১৮ এপ্রিল) রোববার দুপুর ১২ টা ৫০ মিনিটে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

ঢাকা তেজগাঁও জোনের উপ পুলিশ কমিশনার হারুন অর রশিদ দুপুর পোনে দুইটার দিকে তার কার্যালয়ে এক সংক্ষিপ্ত ব্রিফিংয়ে জানান, গোয়েন্দা পুলিশের একটি টিম ২০২০ সালে মোহাম্মদপুরের ভাঙচুর ও নাশকতা মামলায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মামুনুলকে গ্রেফতার করা হয়। 

তিনি আরো জানান, মোহাম্মদপুরের যে মামলাটিতে তাকে গ্রেফতার করা হয়েছে সে মামলাটি তদন্তের সময় মামুনুল হকের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণ হওয়ায় তাকে গ্রেফতার করা হয়। তাছাড়া,  ঢাকা,নারায়ণগঞ্জ,ব্রাহ্মণবাড়িয়াসহ দেশের বিভিন্ন স্থানে ভূমি অফিস কার্যালয়সহ নানান স্থাপনা ভাঙচুরসহ দেশে অস্থিতিশীল কর্মকাÐ ঘটার উৎকানীদাতা হিসেবেও গ্রেফতার দেখানো হবে।

তাকে আর কোন মামলায় গ্রেফতার দেখানো হবে কি-না এমন প্রশ্নের জবাবে হারুন অর রশিদ বলেন, তার বিরুদ্ধে আর কোন মামলা দেয়া হবে কি-না বা কি করা হবে তা উর্ধ্বতন কর্মকর্তারা সিদ্ধান্ত নিবেন। 

হারুন অর রশিদ জানান, তাকে গ্রেফতারে কোন বাধা বা সমস্যার সৃষ্টি হয়নি। তাকে আগামীকাল আদালতে পাঠানো হবে।

প্রেসব্রিফিং শেষে আল্লামা মামুনুল হককে মোহাম্মদপুর থানার উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়েছে। 


Post Bottom Ad