দলীয় কার্যালয়, বাড়ি, গাড়ি ও ব্যবসা ভাঙচুরের প্রতিবাদ উপজেলা আওয়ামী লীগের - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Sunday, April 4, 2021

দলীয় কার্যালয়, বাড়ি, গাড়ি ও ব্যবসা ভাঙচুরের প্রতিবাদ উপজেলা আওয়ামী লীগের


 সোনারগাঁও দর্পণ : 

হেফাজতে ইসলামের নেতাকর্মীদের দ্বারা সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামীগ নেতাকর্মীর বাড়ি-ঘর,ব্যবসা - প্রতিষ্ঠান ভাংচুরের প্রতিবাদে সভা করেছে উপজেলা স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। আজ রোববার (৪ এপ্রিল) বিকালে মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ডে উপজেলা আওয়ামী লীগের দলীয় প্রধান কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালন করা হয়। 

সভায় বক্তারা হেফাজতে ইসলামের নেতা কর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু ও জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ রনির বাড়ি-ঘর ভাংচুরের ঘটনার তব্র নিন্দা ও প্রতিবাদ জানান। পাশাপাশি এ ঘটনার সাথে জড়িতদের আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতারের জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। 

উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি ও জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুমের সঞ্চালনায় ও নাারয়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ  জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান, আলী হায়দার, নাসরীন সুলতানা ঝরা, আবু জাফর চৌধুরী বিরু প্রমুখ।


Post Bottom Ad