প্রকাশিত সংবাদের সংশোধনী

সোনারগাঁও দর্পণ : 

গত ২১ এপ্রিল “সোনারগাঁও দর্পণ” এ “জাতীয় পার্টিতে যোগ দিয়ে কি লাভ হলো - প্রশ্ন আতঙ্কিত নেতাদের” শিরোনামে প্রকাশিত সংবাদের একটি অংশের সংশোধনী দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি হারুন অর রশিদ মিঠু। ২৫ এপ্রিল রাতে “সোনারগাঁও দর্পণ”কে ফোন করে তিনি এ সংশোধনী তথ্য দেন।

প্রকাশিত সংবাদটিতে যারা বিএনপি থেকে জাতীয় পার্টিতে যোগ দিয়েছে তাদের নামের সাথে “ত্রিবর্দীর (টিপুরদি) দুই ভাই (সম্ভবত উপজেলা বিএনপি’র সহ সভাপতি সালাউদ্দিন আহমেদ এর ছেলে মিঠু ও লিটু)” এর নামও ছিল। 

হারুন অর রশিদ মিঠু সোনারগাঁও দর্পণ’কে জানান, তিনি জেলা যুবদলের সহ সভাপতি হিসেবে ছিলেন এবং এখনও আছেন। তিনি জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন তথ্যটি সঠিক নয়। তবে, তার ভাই লিটু জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার সাথে থাকেন বলেও জানান।

তাছাড়া, তার বাবা’র যে পদ উল্লেখ করা হয়েছে তাও সঠিক নয়। সঠিক হলো- তার বাবা উপজেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি আজ থেকে অন্তঃত ১৫ বছর ধরে রাজনীতির বাইরে। ৪/৫ বছর ধরে তিনি এতটাই অসুস্থ্য যে নিজে কিছু করতে পারেননা। এছাড়া, তার ছোট ভাই রিতু কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নন।

প্রতিবেদকের বক্তব্য :

প্রকাশিত সংবাদটিতে প্রতিবেদক নিজের কোন বক্তব্য প্রদান করেননি। যে সকল ব্যক্তিদের সাথে কথা বলেছেন, সে সকল ব্যক্তি যা বলেছেন প্রতিবেদক কেবল সে কথাগুলোকেই তুলে ধরেছেন মাত্র। 


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget