বিবেকের তাড়নায় দুস্থ্যদের পাশে আছি - এরফান দ্বীপ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Wednesday, April 28, 2021

বিবেকের তাড়নায় দুস্থ্যদের পাশে আছি - এরফান দ্বীপ

সোনারগাঁও দর্পণ :

কোন রাজনৈতিক উদ্দেশ্যে নয়, আমার বিবেকের তাড়নায় দায়িত্ববোধ থেকেই আমি দুস্থ্যদের পাশে দাড়িয়েছি। গত বছর করোনার সময় প্রথম দিকে কিন্তু কেউ মানবিক দিক থেকে অসহায়-দুস্থ্যদের পাশে দাড়ায়নি। পরবর্তীতে যারা দাড়িয়েছেন তারা কিন্তু রাজনৈতিক দিক বিবেচনা থেকেই দাড়িয়েছেন। আজ বুধবার (২৮ এপ্রিল) বেলা ১১টার পর মেঘনা শিল্পাঞ্চল এলাকায় প্রায় দেড়শ দুস্থ্যদের মাঝে চাল ও মাস্ক বিতরণ শেষে সোনারগাঁও দর্পণ’র সাথে কথা বলার সময় এসব কথা বলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য প্রয়াত মোবারক হোসেনের ছেলে ও মোবারক হোসেন স্মৃতি সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি এরফান হোসেন দ্বীপ।

এক প্রশ্নের জবাবে দ্বীপ বলেন, অনেকেই হয়ত রাজনীতিতে আসার আগে মানুষের সিমপ্যাথি পেতে উদ্দেশ্যমূলকভাবে সহযোগিতা করে থাকতে পারেন। তবে আমি শুধুমাত্র আমার বিবেকের তাড়না থেকেই তাদের পাশে দাড়িয়েছি। যদিও এ সহায়তা বেশি কিছুনা তারপরও আমরা যদি সবাই অল্প অল্প করেও অসহায় ও দুস্থদের পাশে দাড়াতে পারি তাহলে এই দূর্যোগকালীণ সময় তাদের অন্তত  বেচে থাকার জন্য খাবারের চিন্তা করতে হবেনা বলে আমি মনে করি। 

এদিকে, স্বল্পপরিসরে হলেও উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোবারক হোসেন স্মৃতি সংসদ’র পক্ষ থেকে তার সামর্থনুযায়ী খাদ্য উপহার দেয়ার চিন্তা আছে বলে জানান দ্বীপ।  

খাদ্য সামগ্রী বিতরণের সময় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান রবিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক রেদোয়ান, নং ওয়ার্ডে সদস্য আনোয়ার হোসেন, পিরোজপুর ইউনিয়ন শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সোনারগাঁও উপজেলা শাখা সভাপতি নাহিদুল ইসলাম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিফাত, সোনারগাঁও পৌরসভা শাখা সভাপতি সিয়াম, পিরোজপুর ইউনিয়ন শাখা সভাপতি সেলিম, বারদী ইউনিয়ন ছাত্রলীগ নেতা কবির প্রধান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ, ছাত্রলীগ নেতা হাবিব, তপু জোবায়েরসহ অনেকে উপস্থিত ছিলেন।


Post Bottom Ad