নেতাকর্মীদের ধৈর্য ধারণের আহবান মামুনুল হকের


সোনারগাঁও দর্পণ : 

কেউ কোন গুজবে কান দিবেননা, আল্লামা মামুনুল হক নিরাপদে আছেন। পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক বলে নিজ ফেসবুকে স্ট্যাটাসে জানিয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হক। সোনারগাঁওয়ের অবরুদ্ধ ও অস্বস্তিকর পরিস্থিতি থেকে মুক্ত হয়ে বাড়ি ফিরে এক ৯টার দিকে তিনি তার স্ট্যাটাসে এ কথা লিখেন। 

মামুনুল হক তার ফেসবুকে প্রশমে লিখেন, “আমি নিরাপদে আছি, পুলিশ প্রশাসনের সহযোগিতায় পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক। কেউ কোনো গুজবে বিভ্রান্ত হবেন না”! এর ত্রিশ মিনিট পর আরো একটি স্ট্যাটাস দেন তিনি। সেখানে বলেন, “ সোনারগাঁওয়ের তৌহিদী জনতার প্রতি শুকরিয়া! তবে কোনো ধরণের উত্তেজনাপূর্ণ আচরণ করা যাবে না !! ধৈর্য ও সহনশীলতার সাথে পরিস্থিতি মোকাবিলা করতে হবে।


এমনকি আজ (০৩ এপ্রিল) শনিবার রাত ১১টার দিকে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতাদের সাথে নিয়ে নিজের (মুসলিম টিভি অনলাইন) ফেসবুক থেকে লাইভে এসে আজ সংগঠিত অনাকাঙ্খিত ঘটনা, সেখানে উপস্থিত পুলিশ প্রশাসন,সংবাদকর্মী ও স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের আচরণ জানিয়ে তার দলের নেতাকর্মীদের শান্ত থাকার আহবান জানান তিনি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget