রপগঞ্জে সোনারগাঁওয়ের চালককে খুন করে অটো ছিনতাই - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, April 22, 2021

রপগঞ্জে সোনারগাঁওয়ের চালককে খুন করে অটো ছিনতাই


সোনারগাঁও দর্পণ :

রূপগঞ্জে সোনারগাঁওয়ের এক অটোচালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করেছে দুষ্কৃতিকারীরা। নিহতের নাম পনির (৩৩) মিয়া। সে জামপুর ইউনিয়নের হাতুড়িপাড়া গ্রামের আবু সাঈদের ছেলে। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে নিহতের পরিবারের সদস্যরা লাশ শনাক্তের পর রূপগঞ্জ থানায় করা অভিযোগে পনিরকে খুন করে অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে গেছে বলে উল্লেখ করা হয়। এরআগে বুধবার কাঁচপুরের যাত্রামুড়া এলাকা থেকে পনিরের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মনিরুজ্জামান সোনারগাঁও দর্পণ’কে জানান, যাত্রামুড়া এলাকায় সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি মারা গেছেন, স্থানীয় পথচারীদের মাধ্যমে এমন খবর পেয়ে বুধবার রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। পরে আজ সকালে নিহতের পরিবারের লোকজন এসে লাশ শনাক্ত করার পর ময়নাতদন্ত শেষে তাদের কাছে লাশ হস্তান্তর করি।

রূগগঞ্জ থানার ওসি জমিসউদ্দিন জানান, এ ঘটনায় নিহত পনিরের পক্ষ থেকে একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগে বাদি কয়েকজনের নাম উল্লেখ করেছেন। যার মধ্যে তাদের আত্মীয়-স্বজনও রয়েছে। এ ব্যাপারে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে বলে জানান তিনি।

এদিকে স্থানীয় একটি সূত্র জানায়, বুধবার (২১ এপ্রিল) বিকেলে পনির মিয়া তার অটো নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর থেকেই নিখোঁজ হয়। পরে পরিবারের সদস্যরা জানতে পারে, পনির রূপগঞ্জ উপজেলার যাত্রামুড়া এলাকায় হিমেল নামের তাদের এক আত্মীয়সহ আরো ৭/৮ জন মিলে পনিরকে নেশা জাতীয় কিছু খাইয়ে পিটিয়ে মেরে ফেলে। পরে রাতের কোন এক সময়ে যাত্রামুড়া প্যাসিফিক পাম্পের সামনের সড়কে পনিরের মরদেহটি ফেলে রেখে অটোরিক্সাটি নিয়ে চলে যায় তার সাথের লোকজন। রাতে অজ্ঞাত গাড়ীর নিচে পড়ে পনিরের মাথা থেতলে যায়। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে কাঁচপুর ফাড়ি থানায় নিয়ে যায়।


Post Bottom Ad