মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁওয়ে দ্বিতীয় স্ত্রী’র ধর্ষণ মামলা - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, April 29, 2021

মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁওয়ে দ্বিতীয় স্ত্রী’র ধর্ষণ মামলা

সোনারগাঁও দর্পণ :

হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও মহানগর হেফাজতে ইসলামের সাবেক সাধারণ সম্পাদক আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা (মামলা নং ৩০) হয়েছে। আজ (৩০ এপ্রিল) শুক্রবার সকালে তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা স্ব-শরীরে সোনারগাঁও থানায় গিয়ে মামলাটি করেন। বিয়ের আশ্বাসে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে তিনি এ মামলা করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, তার বড় ছেলে আব্দুর রহমান জামী।

মামলার এজাহারে বলা হয়, রিসোর্টকাণ্ডের পর পরিচিতদের বাসায় তাকে জোর করে আটকে রাখেন মামুনুল হক। এ সময় ঝর্ণাকে তার বাবা-মার সাথেও যোগাযোগ করতে দেয়া হয়নি বলে অভিযোগ করেন। প্রথম স্বামী শহীদুলের সাথে সংসার ভাঙার মাস্টারমাইন্ডও ছিল মামুনুল বলে তিনি এজাহারে উল্লেখ করেন।

এর আগে, ৩ গত এপ্রিল মামুনুল হক নারীসহ নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে ধরা পড়েন। তখন তিনি ওই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন। পরে প্রথম স্ত্রী আমেনা তৈয়বার সাথে একটি ফোনালাপ ফাঁস হলে তা নিয়ে দেশ-বিদেশে আলোচনা-সমালোচনা শুরু হয়। 

পরে  ১৮ এপ্রিল মামুনুল গ্রেফতার হলে পুলিাশ জিজ্ঞাসাবাদে রিসোর্টকাণ্ড  নিয়ে চাঞ্চল্যকর তথ্য দেয় মামুনুল হক। জানাযায়, পরের দুই নারীর সাথে চুক্তিভিত্তিক সম্পর্ক করেন মামুনুল। এরপর জান্নাত আরা ঝর্ণাকে মামুনুলের বোনের মোহাম্মাদপুরের বাসা থেকে উদ্ধার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এমনকি তার বিরুদ্ধে জঙ্গি সংসংঠনকে অর্থ দেয়ার সম্পৃক্ততারও তথ্য রয়েছে। 


Post Bottom Ad