সোনারগাঁওয়ে বখাটেপনার দণ্ড পেল মাসুম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Monday, April 19, 2021

সোনারগাঁওয়ে বখাটেপনার দণ্ড পেল মাসুম


সোনারগাঁও দর্পণ :

সোনারগাঁওয়ে উত্যক্ত পরবর্তী কু-প্রস্তাব দেয়ায় মাসুম নামের এক ইভটিজারকে ১ বছরের কারাদÐ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। আজ (১৯ এপ্রিল) সোমবার বিকেলে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো . আতিকুল ইসলাম ভ্রাম্যমান আদালতের মাধ্যমে উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের সাতভাইয়াপাড়া গ্রামের মাসুমকে এ দণ্ডাদেশ দেন।

পুলিশ জানায়, সাত ভাইয়াপাড়া গ্রামের মাসুম দীর্ঘদিন ধরে ওই এলাকার মেয়েদের  বিভিন্ন অঙ্গিভঙ্গির পাশাপাশি কু-প্রস্তাব দিয়ে উত্যক্ত করে আসছিল।  তার এমন অপকর্মে রীতিমত এলাকার যুবতী ও মহিলারা অতিষ্ঠ হয়ে উঠে। সবশেষ আজ (১৯ এপ্রিল) সোমবার দুপুরে গোসলের পর ভেজা কাপড় পরাবস্থা এক মহিলাকে অশ্লীল কথা বলে কু-প্রস্তাব দেয় লম্পট মাসুম। সে সময় ওই মহিলা প্রতিবাদ করলে তাকে হুমকি ও মারধর করতে উদ্যত হয় মাসুম। পরে এ ঘটনায় ওই মহিলা সোনারগাঁও থানায় অভিযোগ করলে পুলিশ মাসুমকে গ্রেফতার করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যায়। ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৮৬০ এর ৫০৯ ধারায় সর্বোচ্চ ১বছরের কারাদণ্ড দেয়া হয়।

পরে বিষয়টি সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আতিকুল ইসলাম তার ফেজবুক পেইজের মাধ্যমে জানান।

নাম প্রকাশে অনিচ্ছুক সাত ভাইয়াপাড়া গ্রামের অনেকে জানান, লম্পট মাসুমের বাবাকে ওই এলাকাবাশী স্থানীয়ভাবে পুইক্কা নামেই জানে। মাসুম দীর্ঘ দিন ধরে থানা পুলিশের সোর্স হিসেবে কাজ করার সুবাদে পুলিশের নজরের বাইরে নিজেকে অনেক ক্ষমতাবান মনে করত। ফলে সে স্থানীয় এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়াত। আজ তাকে গ্রেফতারের মাধ্যমে এলাকার যুবতী ও নারীরা স্বস্তির নিঃশ্বাস ফেলে। 


Post Bottom Ad