এরফান হোসেন দীপের মানবিকতায় খুশি এক’শো দুস্থ্য পরিবার

সোনারগাঁও দর্পণ :  

প্রবাদ আছে,“ উঠন্ত বৃক্ষ পত্তনেই চেনা যায়” (অর্থাৎ শুরুতে কর্মকাÐ দেখেই ভবিষ্যতের অবস্থা অনুমান করা যায়)। সোনারগাঁওয়ের প্রয়াত সাবেক সংসদ সদস্য মোবারক হোসেনের মানবিকতা ও ন্যায় বিচারের কথা সবারই জানা। তরুণ প্রজন্ম না জানলেও স্থানীয় বয়োজ্যেষ্ঠদের মোবারক হোসেনের মানবিকতা ও ন্যায় বিচারের কথা অজানা নয়। বাবার ধারাবাহিকতা ছেলের মধ্যেও বিরাজমান। সাবেক প্রয়াত সংসদ সদস্যের ছেলে সোনারগাঁওয়ের তরুণ রাজনীতিক ও সমাজ সেবক এরফান হোসেন দ্বীপ মহামারী করোনাভাইরাসের কঠিন সময় যে ভাবে দুস্থ্য ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন তার এমন কর্মে তার বাবার প্রসঙ্গই এখন আলোচনায়। 

করোনা ভাইরাসে লকডাউনে একশো দুস্থ্য ও অসহায় পরিবারের মাঝে আজ শনিবার (২৪ এপ্রিল) দুপুরে খাদ্য ও বিভিন্ন পণ্য সামগ্রী বিতরণ করেন এরফান হোসেন দ্বীপ। মোগরাপাড়া চৌরাস্তায় নুরুল ইসলাম বেপারী (নুরা ব্যাপারী) মার্কেটের সামনে শতাধিক রিক্সা, অটো এবং সিএনজি চালকের মাঝে চাল, ডাল, তেল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। 

এ সময় দ্বীপ বলেন, করোনাকালীণ লকডাউনের কারনে মানুষ এখন কর্র্মহীন হয়ে পড়ায় সংসার চালাতে সবচেয়ে বেশি কষ্ট হচ্ছে রিক্সা ও অটোচালকদের। তাই “ মোবারক হোসেন স্মৃতি সংসদ” র পক্ষ থেকে তাদের জন্য কিছু একটা করার তাগিদ থেকেই এই উদ্যোগ। এই কার্যক্রম চলমান থাকবে বলেও জানান তিনি।   

খাদ্য সামগ্রী বিতরণের সময় সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি রফিকুল ইসলাম বাবু ও রফিকুল হায়দার বাবু, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নারায়ণগঞ্জ জেলা যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান রবিন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক রেদোয়ান, মোগরাপাড়া ইউপি ৪ নং ওয়ার্ড সদস্য মজিবুর রহমান, ৬ নং ওয়ার্ডে সদস্য আনোয়ার হোসেন, পিরোজপুর ইউনিয়ন শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সোনারগাঁও উপজেলা শাখা সভাপতি নাহিদুল ইসলাম খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শিফাত, সোনারগাঁও পৌরসভা শাখা সভাপতি সিয়াম, পিরোজপুর ইউনিয়ন শাখা সভাপতি সেলিম, বারদী ইউনিয়ন ছাত্রলীগ নেতা কবির প্রধান, স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুদ, ছাত্রলীগ নেতা হাবিব, তপু ও জোবায়েরসহ অনেকে উপস্থিত ছিলেন।


Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget