মানবিক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের সহায়তা সামগ্রী বিতরণ - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, April 22, 2021

মানবিক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুমের সহায়তা সামগ্রী বিতরণ

সোনারগাঁও দর্পণ :

শুধু কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ বা প্রথম ঢেউয়েই নয়। দুস্থ্য, অসহায় মানুষের পাশে দাড়ানোসহ সামাজিক নানান সৃজনশীল কর্মকাণ্ডে ইঞ্জিনিয়ার মাসুমের উদারতার কথা প্রায় সকলেরই জানা। বিশে^র সাথে তাল মিলিয়ে এদেশে প্রথম ঢেউয়ের সময়ও প্রধানমন্ত্রীর আহবানে নিজের জীবনের মায়া ত্যাগ করে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাড়ানোর ফলে সাধারণ মানুষ তাকে মানবতার চেয়ারম্যান হিসেবে আখ্যায়িত করে। 

সোনারগাও উপজেলার পিরোজপুর ইউনিয়নের সেই মানবিক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম করোনার দ্বিতীয় ঢেউয়েও সক্রিয়তার পরিচয় দিয়েছে। তারই অংশ হিসেবে আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে তিনি স্থানীয় জনগণের মধ্যে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইটারসহ বিভিন্ন ভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেন। 

পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠে নিজে উপস্থিত থেকে বিভিন্ন শেণিপেশার মানুষের মাঝে ভাইরাস প্রতিরোধক এ সকল সামগ্রী দেয়ার পাশাপাশি খাদ্যসামগ্রীও তুলে দেন লকডাউনের ফলে কাজ না করতে পারা খেটে খাওয়া মানুষদের হাতে। 

প্রায় প্রতিদিনই ধীরে ধীরে করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে জানিয়ে, করোনা পরিস্থিতি সম্পূর্ণভাবে স্বাভাবিক না হওয়া পর্যন্ত সকলকে স্বাস্থ্যবিধি মেনে সর্তক থেকে দৈনন্দিন কাজের  আহবান জানান চেয়ারম্যান মাসুম। এছাড়া, সবসময় জনগণের পাশে থাকারও প্রত্যাশা পূণরায় ব্যক্ত করেন তিনি। 

এ সময় তিনি সমাজের প্রত্যেক বিত্তশালীদেরকে দুস্থ:দের সাহায্য করার জন্য এগিয়ে আসার আহবান জানান। 


Post Bottom Ad