আবু নাঈম ইকবাল কখনো ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ছিল না - মাসুদ দুলাল - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Tuesday, April 20, 2021

আবু নাঈম ইকবাল কখনো ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ছিল না - মাসুদ দুলাল


সোনারগাঁও দর্পণ :

আবু নাঈম ইকবাল কখনো ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ছিলনা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক এ.এইচ.এম মাসুদ দুলাল। গত ১৬ এপ্রিল রাতে ‘সোনারগাঁও দর্পণ’র এক প্রশ্নের উত্তরে এ মন্তব্য করেন তিনি। 

সোনারগাঁওয়ের সন্তান কেন্দ্রীয় এ নেতা এক প্রশ্নের জবাবে বলেন, আমি (এ,এইচ,এম মাসুদ দুলাল) দায়িত্ব নিয়ে বলতে পারি ইকবাল কখনোই ছাত্রলীগের কেন্দ্রীয় কোন কমিটিতে ছিলনা। সে (ইকবাল) যদি কখনো বলে থাকে যে, সে (ইকবাল) কেন্দ্রীয় কমিটিতে ছিল তা হলে তাকে (ইকবাল) দালিলিক প্রমাণ দেখাতে বলো যে কোন কমিটিতে ছিল। আমার বিশ্বাস বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বা শেখ হাসিনার আদর্শের একজন প্রকৃত কর্মী কখনোই অন্য কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত হতে পারেনা। 

তিনি আরও বলেন, ২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেঘনা শিল্পাঞ্চলে যখন পাওয়ার প্ল্যান্ট ও বিদ্যুৎ পল্লী উদ্বোধন করতে যান তখন প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে একটি জাতীয় দৈনিকে বিজ্ঞাপন দিয়েছিল আবু নাঈম ইকবাল। যা প্রধানমন্ত্রীর দৃষ্টিতে আসে। তখন প্রধানমন্ত্রী তার পরিচয় জানতে চাইলে তখন ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা সঠিক তথ্য না দিতে পারায় প্রধানমন্ত্রী ক্ষুব্দ হয়েছিলেন তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দে শ দেন। পরে  তৎকালীণ ছাত্রলীগের কমিটির নেতা ও বর্তমানে নারায়ণগঞ্জ-2 আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু (আবু নাঈম ইকবালের আত্মীয়) সে যাত্রা থেকে ইকবালকে রক্ষা করেন বলে জানান মাসুদ দুলাল। 

অপর এক প্রশ্নের জবাবে মাসুদ দুলাল বলেন, তাকে আমার মূল্যায়ণ করার কিছু নেই। তার সার্বিক কর্মকাণ্ডের ওপর সোনারগাওয়ের জনগণই তাকে মূল্যায়ন করবে। 

এ বিষয়ে আবু নাঈম ইকবালের আত্মীয়, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা ও নারায়ণগঞ্জ-2 আড়াই হাজার আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু’র মুঠোফোনে একাধিক দিন ও বার (১৭, ১৮ ও ১৯ এপ্রিল) যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য পরিচয়দানকারী ও বর্তমানে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবালের মোবাইলে গত ১৭ ও ১৮ এপ্রিল ফোন করলে তিনি রিসিভ করেননি।

উল্লেখ্য, একটি নির্ভরযোগ্য সূত্র সোনারগাঁও দর্পণ’কে জানায়, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য পরিচয়দানকারী ও বর্তমানে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে যে পরিচয় দিয়েছিল তা সম্পূর্ণ মিথ্যা। সে তথ্যের ওপর ভিত্তি করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক ও বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য এ.এইচ.এম মাসুদ দুলালের সাথে কথা হলে এসব তথ্য বেরিয়ে আসে। 

Post Bottom Ad