চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি গ্রেফতার - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, April 1, 2021

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি গ্রেফতার


সোনারগাঁও দর্পণ : 

সোনারগাঁওয়ের মেয়ে চিত্রনায়িকা পারভিন সুলতানা দিতি’র স্বামী চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার আসামী ফারুক সরকার আব্বাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ফারুক আব্বাসী কুমিল্লা জেলার মেঘনা উপজেলার ভাওরখোলা ইউনিয়নের চেয়ারম্যান। বুধবার বিকেলে রাজধানীর হাজারীবাগ থানার পূর্ব রায়েরবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। আজ (০১ এপ্রিল) বৃহস্পতিবার মেঘনা থানা পুলিশ ও কুমিল্লা ডিবি পুলিশ আসামীকে কুমিল্লা জেল হাজতে পাঠানোর কথা রয়েছে। 

মেঘনা থানা পুলিশ জাানয়, চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলা ছাড়াও ফারুক আব্বাসীর বিরুদ্ধে হত্যা ও অস্ত্রসহ আরো বেশ কয়েকটি মামলা রয়েছে। তিনি দু’টি মামলায় উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিনে ছিলেন। তবে বাদীপক্ষ ওই জামিন বাতিলের জন্য আপিল করলে অস্ত্র মামলার আগাম জামিন আপিল বিভাগ স্থগিত করেন। বিষয়টি নিশ্চিত হওয়ার পর বুধবার বিকেলে অভিযান চালিয়ে তাকে ঢাকার হাজারীবাগ থানার পূর্ব রায়েরবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, ডিস ব্যবসা নিয়ে দ্ব›েদ্ব চিত্রনায়ক সোহেল চৌধুরীকে ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর রাজধানীর বনানীর ট্রাম্পস ক্লাবে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। সে মামলায়ও ফারুক আব্বাসী আসামী হয়েছেন।


Post Bottom Ad