সোনারগাঁওয়ে দুর্ধর্ষ ডাকাতি, নগদ অর্থ, স্বর্ণালংঙ্কারসহ ১০ লাখ টাকার মালামাল লুট - সোনারগাঁও দর্পণ

শিরোনাম

Post Top Ad

Wednesday, December 1, 2021

সোনারগাঁওয়ে দুর্ধর্ষ ডাকাতি, নগদ অর্থ, স্বর্ণালংঙ্কারসহ ১০ লাখ টাকার মালামাল লুট

সোনারগাঁও দর্পণ :

ডিবি পুলিশ পরিচয়ে সোনারগাঁওয়ে বিদেশ ফেরত এক ব্যক্তির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতির সময় ডাকাতদল নগদ টাকা, মোবাইল,স্বর্ণালঙ্কার ও প্রয়োজনীয় পণ্যসহ কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল লুটে নিয়েছে বলে দাবি করেছে ডাকাতির কবলে পরা ভুক্তভোগী পরিবারের। মঙ্গলবার দিবাগত মধ্যরাত আনুমানিক দেড়টার দিকে উপজেলার জামপুর ইউনিয়নের হাতুরাপড়া গ্রামের বিদেশ ফেরত ছানাউল্লাহ মিয়ার বাড়িতে ডাকাতির এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্র জানায়, হাতুরাপড়ার গ্রামের ছানাউল্লাহ সম্প্রতি দুবাই থেকে ছুটিতে দেশে আসে। মঙ্গলবার দিবাগত মধ্যরাত আনুমানিক দেড়টার দিকে ২৫-৩০ জনের মুখোশধারী এক দল ব্যক্তি তাদের প্রথমে ডিবি পুলিশ পরিচয় দিয়ে বাড়িতে প্রবেশ করে। কোন কিছু বুঝার আগেই মুখোশধারী দলটি ঘরের প্রধান দরজা ভেঙে ভিতরে ঢুকে পরিবারের সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেঁধে ফেলে। পরে নগদ তিন লাখ টাকা, বেশ কয়েকটি দামি মোবাইল সেট, ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকারসহ কমপক্ষে ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। 

থানা পুলিশ জানায়, এ ঘটনায় তালতলা তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ডাকাতদের গ্রেফতারে পুলিশি চেষ্টা অব্যাহত রয়েছে। 


Post Bottom Ad