হাজারের বেশি ভোটার সমর্থকসহ ইঞ্জিনিয়ার মাসুমের পাশে রফিকুল ইসলাম - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Thursday, October 28, 2021

হাজারের বেশি ভোটার সমর্থকসহ ইঞ্জিনিয়ার মাসুমের পাশে রফিকুল ইসলাম

সোনারগাঁও দর্পণ :

ঢাক-ঢোল বাজিয়ে স্থানীয় প্রায় সহস্রাধিক ভোটার ও সমর্থক সাথে নিয়ে জেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের সাথে দেখা করেছেন ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম সরকার। বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১ টার দিকে রফিকুল ইসলাম সরকার মেঘনা শিল্পাঞ্চল এলাকায় গিয়ে মাসুদুর রহমান মাসুমের সাথে দেখা করেন এবং আবারও আওয়ামীলীগ থেকে নৌকা প্রতিক পাওয়ায় মাসুমকে অভিনন্দন জানান। পাশাপাশি রফিকুল ইসলাম সরকার 6নং ওয়ার্ড থেকে মেম্বার হিসেবে প্রার্থী হওয়ার কথাও জানান মাসুমকে।

এ সময় চেয়ারম্যান মাসুম রফিকুল ইসলাম সরকারের পক্ষ থেকে দেওয়া নৌকা উপহার গ্রহণ করেন এবং রফিকুল ইসলাম সরকার আসন্ন ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হওয়ায় তাকে শুভেচ্ছা জানিয়ে উপস্থিত সকলকে সাথে নিয়ে মিষ্টিমুখ করেন।
এর আগে, রফিকুল ইসলাম সরকার তার ছয়হিস্যা সরকার বাড়ি থেকে বেশ কয়েকটি মটরসাইকেল ও প্রাইভেট কারের বহর সাথে বাদ্যযন্ত্রের তালে সহস্রাধিক ভোটার-সমর্থক নিয়ে পায়ে হেটে আষাঢ়িয়ার চর হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে মেঘনা শিল্পাঞ্চল এলাকায় যান। পরে সেখান থেকে বাদ্যযন্ত্রের সাথে মিছিলসহ মৃধাকান্দি, নাগেরগাও হয়ে পুণরায় সরকারবাড়ি গিয়ে শেষ হয়।
এ সময় ছয়হিস্যা গ্রামের রিয়াজুল ইসলাম রাজুন, মোক্তার হোসেন, রহম আলী, ইকবাল হোসেন, শাহালম, চানমিয়া সরকার, শ্যামল, আব্দুস সাত্তার ফকির, নাগেরগাও গ্রামের সামসুদ্দিন, আব্দুল খালেক, ইসমাঈল, লোকমান, মৃধাকান্দি গ্রামের আশরাফুল, খলিল, আষাঢ়িয়ার চর গ্রামের আশেক আলী প্রধান, রণি প্রধান, বিপ্লব প্রধান, সালাউদ্দিনসহ অনেকে অংশ নেন।

Post Bottom Ad