কোরআন অবমাননাকারী শণাক্ত, রয়েছে পুলিশ হেফাজতে - সোনারগাঁও দর্পণ

শিরোনাম


 

Post Top Ad

Wednesday, October 13, 2021

কোরআন অবমাননাকারী শণাক্ত, রয়েছে পুলিশ হেফাজতে

সোনারগাঁও দর্পণ :

কুমিল্লার কান্দিরপাড়ার উত্তর নানুয়ার দিঘীর পাড়ের পূজা মন্ডপে হিন্দু দেবতা গণেশের পায়ের ওপর পবিত্র মহাধর্মগ্রন্থ আল কোরআন রাখার অভিযোগে জসিম উদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। ঘটনার পর সিসিটিভি ফুটেজ দেখে রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার হওয়া জসিম উদ্দিন একজন মাদ্রাসা ছাত্র। সে মাদ্রাসার ছাত্র হয়ে কি কারণে এমন জঘন্য অপরাধ করেছে তা খতিয়ে দেখছে পুলিশ। যে কোন অনাকাঙ্খিত ঘটনা এড়াতে ইতোমধ্যে চট্টগ্রাম পুলিশের ডিআইজি, জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি শক্ত হাতে নিয়ন্ত্রণ করছেন। 

এদিকে, ঘাতককে গ্রেফতারের খবরে থানায় ভীড় করছে বিক্ষুব্দ জনতা। পুলিশ গ্রেফতারকৃত জসিম উদ্দিনকে নিরাপদে সরিয়ে নিয়েছেন বলে কুমিল্লা থেকে একটি সূত্র জানিয়েছে। থানায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। জসিম উদ্দিনের অন্যান্য পরিচয় নিরাপত্তার স্বার্থে গোপন রাখা  হয়েছে।

এরআগে, পবিত্র আল কোরআনকে হিন্দুদের মুর্তির পায়ের ওপর রাকার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে স্থানীয় প্রশাসনের সদস্যরা মন্ডপে যান এবং সেখান থেকে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পবিত্র কোরআন উদ্ধার করে তার বুকে জড়িয়ে রেখে ঘটনার সত্যতার বিষয়টি তার উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানায় এবং এ নিয়ে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ করে ধর্মপ্রাণ মুসলমানরা। 


Post Bottom Ad