1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
২৬ বছর পর বাঁধ ভাঙা আনন্দে একঝাঁক স্বপ্নবাজের মিলন - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০৫:২১ অপরাহ্ন

ছবি ঘর

২৬ বছর পর বাঁধ ভাঙা আনন্দে একঝাঁক স্বপ্নবাজের মিলন

  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

সোনারগাঁও দর্পণ :

“এসো মিলি, ডানা বিহীন ভালবাসায়-আহ্ কি ভালোই না লাগে বন্ধুর হাত” এ শ্লোগানে জাকজমক অনুষ্ঠানের মাধ্যমে শান্তিপূর্ণ ও সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি বিদ্যায়তনের ১৯৯৪ সালের এসএসসি শিক্ষার্থীদের পূণর্মিলনী অনুষ্ঠান ২০২১। নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভায় ড. এম,এ সাত্তার কেন্দ্রীয় গণবিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ১০টায় লালগালিচায় সহকর্মীদের স্ত্রী-স্বামী ও সন্তানদের অভ্যর্থনার মাধ্যমে শুরু হয় পূণর্মিলনীর আনুষ্ঠানিকতা।

তারপর সকাল ১০.৩০ মিনিট থেকেই নিজ দায়িত্বে চলে ফটোসেশন, সাড়ে ১১টায় পরিচিতি পর্ব, এরপর পরই চা-কফি আড্ডায় স্মৃতিচারণ, দুপুর একটা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে দুপুরের খাবার, বন্ধুদের শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয় ৩টার পর থেকে। বন্ধুদের স্ত্রী, বান্ধবি ও বান্ধবিদের সকল সন্তানদের উপহার প্রদান করা হয় পৌনে ৪টার দিকে। তারপর উপদেষ্টা পরিচিতির মধ্যে বক্তব্য ও সংবর্ধনা দেয়া হয় প্রধান উপদেষ্টা পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আনিকা ইন্টারন্যাশনালের স্বাত্ত¡াধিকার আশরাফ উদ্দিন ও কালের কন্ঠের বিজ্ঞাপন বিভাগের এজিএম মঞ্জুর হোসাইন ও সকল বান্ধবিদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নাসিমা ইসলাম।

সূত্র জানায়, সকল বন্ধু ও বন্ধুদের স্ত্রী, বান্ধবি ও বান্ধাবিদের স্বামী ও সন্তানসহ প্রায় মোট ৪০০ জনের এক মিলন মেলা আর স্মৃতিচারণে মুখরিত হয়ে উঠে কেন্দ্রীয় এম সাত্তার গণবিদ্যালয় কেন্দ্র। সান্তনা পুরস্কার হিসেবে সকল বান্ধবি, তাদের সন্তান, বন্ধুদের স্ত্রী ও সন্তানদের জন্য ছিল একটি করে জামদানি শাড়ি ও মগ।

এছাড়া, র‌্যাফেল ড্র’তে ৩২ ইঞ্চি এলইডি টিভি, মাইক্রোওভেন, ডিনারসেট, আয়রন, মোবাইল সেট সহ ১০ টি উপহার দেয়া হয়। এছাড়া, সারা সময় জুড়ে ছিল কফি পানের ব্যবস্থা।

পরে পূণরায় ফটোসেশন ও কফিপানের মাধ্যমে আড্ডা দিতে দিতে ধীরে ধীরে শেষ হয় দীর্ঘ ২৬ বছর পর একসাথে হওয়া মোগরাপাড়া এইচ,জি,জি,এস স্মৃতি বিদ্যায়তনের পূণর্মিলনী অনুষ্ঠান ২০২১ এর কার্যক্রম।

এরআগে, যে সকল বন্ধু,বান্ধবি ও শিক্ষকরা ইহকালের মায়া ত্যাগ করে পরবাসী হয়েছেন তাদের আত্মার শান্তি কামনা ও জীবনের গুণাহ মাফের উদ্দেশ্যে এক মিনিট নিরবতার সাথে বিসমিল্লাহ’র সাথে সুরা ইখলাস, নবীজী সনে দরুদ সালাম ও সুরা ফাতিহা পাঠ করা হয়।

অনুষ্ঠানে বক্তব্যের এক পর্যায় ‘রাইজিং ৯৪ ফাউন্ডেশন’ নামে ফাউন্ডেশন গঠনের কথা পূণ:ব্যক্ত করেন প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews
error: Content is protected !!