1. tarunbeghi@gmail.com : admin :
  2. mamun.sp10@gmail.com : Mokkaram Mamun : Mokkaram Mamun
  3. babuibasa@gmail.com : sd :
হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের এক বছর জেল - সোনারগাঁও দর্পণ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সোনারগাঁওয়ে রড দিয়ে পিটিয়ে শিক্ষকের মাথা ফাঁটিয়ে দিয়েছে ছাত্র সোনারগাঁওয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ বিজয় দিবস উপলক্ষে মুক্তি পেতে পারে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সাংসদ খোকার বিরুদ্ধে মিথ্যাচার করছে আওয়ামী লীগ – সোনারগাঁও জাতীয় পার্টি সোনারগাঁওয়ের প্রবীণ শিক্ষক আব্দুল কাদের (কাদের মৌলভী)’র মৃত্যু এমপি খোকার শাস্তির দাবিতে সোনারগাঁওয়ে আওয়ামী লীগের মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচী আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্যাতন করলে আর শেখ হাসিনা উন্নয়নে বাধা দিলে দাঁত ভাঙ্গা জবাব দিব- লিয়াকতকে বললেন কায়সার সোনারগাঁওয়ে নামফলক শত্রুতা, সন্দেহের তীর এমপি’র দিকে, প্রতিবাদে আওয়ামী লীগের মিছিল সোনারগাঁওয়ের সাংসদ খোকার বোনের করোনায় মৃত্যু সোনারগাঁওয়ের সনমান্দীতে জাতীয় পার্টির ওয়ার্ড কমিটি গঠন

ছবি ঘর

হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমের এক বছর জেল

  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

সোনারগাঁও দর্পণ :

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর ইরফান সেলিমকে এক বছরের তারাদÐাদেশ দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এ সময় তার দেহরক্ষী জাহিদকেও এক বছর কারাদÐাদেশ দেয়া হয়। সোমবার (২৬ অক্টোবর) সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, বাড়িতে অবৈধ ওয়াকিটকি রাখার দায়ে ছয় মাস ও বিদেশি মাদক রাখার দায়ে ছয় মাস করে মোট এক বছর করে কারাদÐ দেয়া হয়েছে। পরে রাতেই তাদের কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, রোববার (২৫ অক্টোবর) রাতে সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে মারধর করার ঘটনায় রাতে জিডি হলেও (২৬ অক্টোবর, সোমবার) ভোরে হাজী সেলিমের ছেলেসহ সাতজনের বিরুদ্ধে মামলা হয়। পরে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাব তার বাড়িতে তাকে আটকের জন্য অভিযানে গেলে বাড়ি থেকে অবৈধ ৩৮টি ওয়াকিটকি, বিদেশি মদ, ক্যান বিয়ার, পাঁচটি ভিপিএস সেট, বিদেশী পিস্তল, একটি একনলা বন্দুক, একটি ব্রিফকেস, একটি হ্যান্ডকাফ, একটি ড্রোন উদ্ধার করা হয়।
র‌্যাবের জিজ্ঞাসাবাদে ইরফান সেলিম জানায়, এসব ওয়াকিটকির মাধ্যমে তিনি তার বাসার আশপাশের পাঁচ থেকে ১২ কিলোমিটারের মধ্যে থাকা নেতা-কর্মী ও অনুসারীদের সাথে যোগাযোগ রাখতেন। উদ্ধার হওয়া ভিপিএস সেটগুলো ব্যবহারের ফলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের অবস্থান ও কথা-বার্তা সনাক্ত করতে পারতেন না।

আপনি সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews